ভাইরাল & ভিডিওবিনোদন

Haryanvi Dance: ভোজপুরি গানে জোর নাচেলন পায়েল চৌধুরীর, ভিডিওটি দেখার পর মানুষ বলেছে- ‘সুপার হিট’

ভিডিওটি বর্তমানে ইন্টারনেট দুনিয়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছে

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার জগতে প্রায় প্রতিদিনই বিভিন্ন রকম হরিয়ানভি গানের ভিডিও আপলোড হতে থাকে। প্রতিদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে থাকেন হরিয়ানভি গানের শিল্পীরা। সম্প্রতি হরিয়ানার এক নতুন নৃত্যশিল্পীকে ইন্টারনেট দুনিয়ায় আগুন ঝরাতে দেখা যাচ্ছে। তার একটি নতুন ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয়তা পেয়েছে। একটি রাগিনী অনুষ্ঠানের ভিডিওতে তাকে দুরন্ত নাচ করতে দেখা যাচ্ছে। একটি সাদা কালো রঙের স্যুট পরে তাকে দুরন্ত দেখাচ্ছে এই ভিডিওতে।

Advertisement
Advertisement

এই ভিডিওটি মাসকয়েক আগে স্বপ্না এন্টারটেইনমেন্ট চ্যানেলে রিলিজ করা হয়েছিল। এই গানে যে নৃত্যশিল্পী নাচ প্রদর্শন করেছেন তার নাম হলো পায়েল চৌধুরী। এর আগে তিনি স্বপ্না চৌধুরীর ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে কাজ করলেও, এখন তিনি নিজের পরিচয় তৈরি করছেন এই মার্কেটে। বর্তমানে ইউটিউব দুনিয়ায় এই গান ও নাচের ভিডিওটি বেশ জনপ্রিয়তা পেয়েছে এই ভিডিওতে তিনি ঠুমকা নলকা গানে দুরন্ত ব্যাকব্রেকিং ডান্স করেছেন। এই রাগিনী অনুষ্ঠানে দেখা যাচ্ছে কেউ কেউ চায়ের কাপে চুমুক দিতে দিতে এই নাচ উপভোগ করছেন আবার কেউ কেউ এমন আছেন যারা বাকি সব কিছু ভুলে গিয়ে শুধুমাত্র এই নাচ দেখছেন। ভিডিওটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে সোশ্যাল মিডিয়াতে। মাত্র কয়েকদিনের মধ্যেই কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন এই ভিডিওটি।

Advertisement

তবে কোথাকার এই ভিডিও এবং কোন রাগিনী অনুষ্ঠান উপলক্ষে এই গান ও নাচের ভিডিওটি আপলোড করা হয়েছিল সেটা এখনও পর্যন্ত স্পষ্ট করে জানা যায়নি। এই ভিডিওটি ইতিমধ্যেই কয়েক হাজার মানুষ দেখে ফেলেছেন। এই গানটি কিন্তু হরিয়ানার সবথেকে জনপ্রিয় হরিয়ানভি গানের মধ্যে একটি। পায়েল চৌধুরীর ‘নলকা’ গানটি এখন বেশ শোরগোল ফেলেছে। এই গানটি ৬ ডিসেম্বর আপলোড করা হয়েছিল এবং এটি ভক্তদের হৃদয় কেড়েছে। পায়েলের এই নাচের ভিডিওটি বর্তমানে ১ নম্বরে রয়েছে। নতুন বছরের পার্টিতে এই গানটি প্রচুর বাজানো হয়েছিল। এই গানটি মোহিত জাঙ্গারার সাথে স্বপ্না চৌধুরীর উপর চিত্রায়িত হয়েছে এবং এই গানটিতে কণ্ঠ দিয়েছেন রুচিকা জাঙ্গিদ এবং ভিনু গৌর। গানটিতে পায়েল চৌধুরীর দেশি স্টাইল দেখা যাচ্ছে। তাকে হলুদ কুর্তা এবং লেগিংসে দেখা যাচ্ছে। এখন পর্যন্ত এই গানটি ইউটিউবে ৫০ লাখ বার দেখা হয়েছে। পায়েলের নাচের পুরো ভিডিওটি দেখুন এখানে।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button