Bhojpuri: রানী চ্যাটার্জির সাথে বেডরুমে বোল্ড কায়দায় নাচ খেসারি লাল যাদবের, ভিডিওটি ৪০ মিলিয়ন ভিউ পেয়েছে

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের।

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে সেলফি কুইন নামে পরিচিত অভিনেত্রী রানি চ্যাটার্জী তার সৌন্দর্যের পাশাপাশি তার চমৎকার অভিনয়ের জন্য কিন্তু বেশ পরিচিত। তার প্রত্যেকটি চরিত্র মানুষের এতটাই পছন্দ হয় যে সেখান থেকেই বোঝা যায় যে তার কতটা জনপ্রিয়তা রয়েছে। ‘মাস্তরাম‘ সিনেমায় তাঁর হট চরিত্র ও বোল্ড কায়দায় অভিনয় দেখে প্রচুর মানুষ নিদ্রাহীন রাত কাটিয়েছেন। এছাড়া তার অভিনীত যে কোন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে হয়ে যায় ব্যাপক ভাইরাল এবং প্রচুর ভিউসহ অনেকেই বেশ পছন্দ করেন সেই সমস্ত গানের ভিডিও। অভিনেত্রীর যে কোন গানের ভিডিও ভাইরাল হওয়ার সাথে সাথেই ভিউ আসতে শুরু করে কোটি কোটি।

Advertisement

ইন্টারনেট দুনিয়াতে এখনও ব্যাপক ভাইরাল হয় রানী চ্যাটার্জি এবং খেসারি লাল যাদবের একটি ভিডিও। এই জুটি নিঃসন্দেহে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে জনপ্রিয়। ইতিমধ্যে এই দুই তারকার গান “মউকা কে লাব লা পাজা মে দাব লা” ভাইরাল হচ্ছে। এটি জানম ছবির একটি গান। এটি ইউটিউবে ওয়েভ মিউজিক ভোজপুরি চ্যানেলে পোস্ট করা হয়েছে। এই ভিডিও ৪০ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন। এই ভিডিও দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts