×
বিনোদনবলিউড

অভিষেকের সময় এই বলিউড সেলেবদের দেখতে এমন ছিল, পুরনো ছবি দেখলে চিনতে পারবেন না

Advertisement

বলিউড এক বিশাল সমুদ্রের সমান। প্রতিদিন প্রতি মুহূর্তে বহু মানুষ প্রতিযোগিতায় যোগ দিচ্ছেন এই ইন্ডাস্ট্রিতে। তাদের মধ্যে খুব কমজনই শেষপর্যন্ত টিকে থাকতে পারেন। তবে নব্বইয়ের দশকের এমন অনেক অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন যাদের আগেকার ছবি দেখলে এখনকার বহু মানুষই চিনতে পারবেন না। সম্প্রতি তেমনি কয়েকজনের ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়, যা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন সেইসমস্ত তারকাদের ভক্তরা। তাদের মধ্যে কয়েকজনের নাম উঠে এসেছে প্রকাশ্যে। রইল তাদের ছবি।

Advertisement

১) শিল্পা শেট্টি: শিল্পা শেট্টি বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম বড় নাম। নব্বইয়ের দশকের জনপ্রিয় অভিনেত্রী তিনি। একসময় একাধিক হিট ছবি উপহার দিয়েছেন নিজের দর্শকদের। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন ভালো নৃত্যশিল্পীও, তা আর আলাদাভাবে বলার প্রয়োজন নেই। বর্তমানে একাধিক ডান্স রিয়্যালিটি শোতে বিচারক আসনে দেখা মেলে তার। তবে অভিনেত্রীর আগেকার ছবি দেখলে চিনতে পারবেন না অনেকেই। নিজের চেহারার এক বিশাল পরিবর্তন ঘটিয়ে ফেলেছেন অভিনেত্রী। তার জন্য সম্ভবত অভিনেত্রী সার্জারি ও যোগাসনের সহায়তা নিয়েছেন। উল্লেখ্য, ‘বাজিগর’ ছবির হাত ধরেই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল তার।

Advertisement

২) সালমান খান: নব্বইয়ের দশকের অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। বলিউডের ভাইজান সালমান খান। ইন্ডাস্ট্রির তিন খানের মধ্যে একজন অভিনেতা। বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর তিনি। তবে শুরুর সময় তিনি যেমন ছিলেন আজকের যুগে দাঁড়িয়ে নিজের একেবারে ভোল বদল করে ফেলেছেন অভিনেতা। এখনকার তুলনায় আগে অনেকটাই রোগা ছিলেন তিনি, তা অভিনেতার আগেকার ছবি দেখলেই স্পষ্ট হবে। শরীর চর্চার মাধ্যমেই এই ভোলবদল ঘটিয়েছেন অভিনেতা, তা বলাই বাহুল্য।

৩) শাহীদ কাপুর: ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেতা তিনি। পঙ্কজ কাপুরের পুত্র তিনি। শুরুর সময় থেকেই ইন্ডাস্ট্রিতে চকলেট বয় হিসেবেই পরিচয় তার। তবে শুরুর সময় তাকে যেমন দেখতে ছিল, বর্তমানে নিজের লুক একেবারে অন্যভাবে সেট করে ফেলেছেন অভিনেতা। লুকের পাশাপাশি শরীর চর্চার মাধ্যমে ভোল বদল করেছেন অভিনেতা, তা তাকে দেখলেই স্পষ্ট হয়।

৪) অনুষ্কা শর্মা: ‘রব নে বানা দি জোরি’ ছবির হাত ধরেই ইন্ডাস্ট্রিতে ডেবিউ ঘটেছিল তার। প্রথম ছবিতেই শাহরুখ খানের বিপরীতে অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে বিরাট কোহলির সাথে সুখী বিবাহিত জীবন কাটাচ্ছেন অভিনেত্রী। তাদের একটি কন্যাসন্তানও রয়েছে। তবে আগের থেকে এখন অনেকটাই পরিবর্তন হয়েছেন তিনি, তা তার বর্তমানের ছবি দেখলেই নজরে আসে।

Related Articles

Back to top button