বলিউডবিনোদন

অঙ্গুরী ভাবির থেকে মাত্র ১ বছরের বড় তার অনস্ক্রিন শাশুড়ি, আম্মাজিকে দেখতে এইরকম, দেখুন

শুভাঙ্গি এবং সোমা এই ভাবী জি ঘর পর হে ধারাবাহিকে শাশুড়ি ও বউমার চরিত্রে অভিনয় করছেন

×
Advertisement

ছোটপর্দার জগতে এখন যে সমস্ত ধারাবাহিক এবং শো সবথেকে বেশি জনপ্রিয়তা পেয়েছে, তার মধ্যে অন্যতম হলো ভাভি জি ঘর পর হে। এই ধারাবাহিক যেমন মানুষকে আনন্দ দান করে তেমনি এই ধারাবাহিকের গল্প সকলের বেশ মনিউর কাছের। এই ধারাবাহিক এই মুহূর্তে একটি জনপ্রিয় ধারাবাহিক হয়ে রয়েছে। আর সবথেকে আকর্ষণীয় বিষয় হলো এই ধারাবাহিকের চরিত্র। এই সমস্ত চরিত্র যেমন সকলকে আনন্দ দিতে পারে, তেমনি সকলেই তাদের থেকে কিছু না কিছু শিখতে পারে।

Advertisement

সেরকম একটি চরিত্রে হলো আম্মাজির যার চরিত্র আদতেই খুবই আকর্ষনীয় এবং সকলকেই বেশ আনন্দ দিতে পারেন তিনি। এই মুহূর্তে যে সমস্ত চরিত্রে নিয়ে সোসিয়াল মিডিয়ায় কথা হচ্ছে, এটি তার মধ্যে একটি। তিনি কথায় কথায় মনমোহন তিওয়ারিকে মেরে দেন এবং তার সবথেকে প্রিয় তার বউমা অঙ্গুরী ভাভী। কিন্তু আপনি কি জানেন, অনস্ক্রিন শাশুড়ি ও বউমার মধ্যে বয়সের তফাৎ মাত্র ১ বছর। হ্যাঁ, আপনি ঠিক শুনছেন, শোয়ে আম্মার রোলে অভিনয় করা সোমা রাঠোর এবং অঙ্গুরী ভাবির চরিত্রে অভিনয় করা শুভাঙ্গি আত্রের বয়সের তফাৎ মাত্র ১ বছর।

Advertisement

বয়সে সোমা তার থেকে মাত্র ১ বছরের বড়। কিন্তু তাদের দুজনের অভিনয় দক্ষতা এটা কোনোভাবেই প্রকাশিত হতে দেয়না। আপনাদের জানিয়ে রাখি, শুভঙ্গীর জন্ম হয়েছিল ১৯৮১ সালে এবং এখন তার বয়স ৪১ বছর। অন্যদিকে, সোমার জন্ম হয়েছিল ১৯৮০ সালে এবং তার বয়স ৮২ বছর। কিন্তু ডিপ্রেশনের কারণে সোমার ওজন ক্রমাগত বাড়তে শুরু করেছিল এবং এই কারণে তিনি একটু হলেও ওভার ওয়েট। এটা তখনকার কথা যখন তার বিবাহ বিচ্ছেদ হয়েছিল। সেই সময় তার বয়স ছিল মাত্র ৩২ বছর।

মাত্র ২৩ বছর বয়সে তিনি বিয়ে করে নিয়েছিলেন তবে তার এই সম্পর্ক একেবারেই বেশিদিন স্থায়ী ছিলনা। বরং মাত্র ১০ বছরের মধ্যেই তার ডিভোর্স হয়ে যায় এবং তিনি তার স্বামীকে ছেড়ে দিয়ে একা থাকতে শুরু করেন। এই সময় তিনি একেবারেই ক্লিনিকাল ডিপ্রেশনে চলে যান এবং তার সঙ্গেই তার ওজন অনেকটাই বেড়ে যায়। বছর ২০ আগে কিন্তু সোমা একেবারেই অন্যরকম দেখতে ছিলেন। সেই সময় তিনি ছিলেন অত্যন্ত সুন্দরী একজন নারী। তবে সেখান থেকে যে আজকের দিনে এরকম তিনি দেখতে হয়ে গিয়েছেন, সেটা অনেকেই মেনে নিতে পারেন না।

Related Articles

Back to top button