×
বলিউডবিনোদন

ব্লাউজ ছাড়া শাড়ি পড়ে তোলপাড় সৃষ্টি করেছেন এই সুন্দরীরা, ঐশ্বরিয়াকে দেখে হতবাক ভক্তরা

একটা বড় সময় পর্যন্ত তাদের এই সমস্ত ছবি সোশ্যাল মিডিয়াতে চর্চার মধ্যে ছিল

Advertisement

আজকের হয়তো এমন খুব কম লোকই আছে যারা স্টাইলিশ থাকতে পছন্দ করেন না। সবাই নিজেদেরকে প্রেজেন্টেবল করতে এই মুহূর্তে প্রচুর টাকা খরচ করেন। আর যখন বলিউড তারকাদের কথা আসে তখন তো এই খরচের পরিমাণ আরো বেড়ে যায়। যাতে অন্য মানুষ তাদের লুক নকল করে তার জন্য তারা প্রচুর টাকা খরচ করে থাকেন। প্রত্যেক অভিনেত্রী তার একটি আলাদা আলাদা লুক ক্যারি করে থাকেন এবং তার সাথে সাথেই বিভিন্ন পশ্চিমে পোশাক পরে ঝড় তুলে থাকেন সোশ্যাল মিডিয়াতে।

Advertisement

যখন বলিউডের সুন্দরীরা বিভিন্ন ধরনের গ্রেসফুল এবং এলিগেন্ট পোশাক-আশাক পরে থাকেন তখন তাদের এক্সপ্লোসিভ লুক কপি করার জন্য ভিড় লেগে যায় ভারতের অন্যান্য নারীদের মধ্যে। তবে, এমনও অনেক অভিনেত্রীই আছেন যারা কিন্তু ভারতীয় পোশাকের সঙ্গে একটি বিদেশি টাচ রেখে একটা সময়ে গ্লামার ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছেন। চলুন তাদের ব্যাপারে আজকে হবে কথা।

ঐশ্বর্য রাই বচ্চন : ২০০৩ সালে ঋতুপর্ণ ঘোষ পরিচালিত বাংলা সিনেমা চোখের বালি তে অভিনয় করার সময় ঐশ্বর্য রাই বচ্চন ব্লাউজ না পরে শুধুমাত্র শাড়িতে সেজেছিলেন। ঐশ্বর্য রাই বচ্চনের এই বিশেষ লুক সেই সময় খুব চর্চার মধ্যে ছিল। আসলে রবীন্দ্রনাথ ঠাকুরের গল্প অবলম্বনে এই সিনেমা তৈরি করেছিলেন ঋতুপর্ণ ঘোষ। সেখানে ঐশ্বর্য রাই বচ্চন একজন বিধবা মহিলার ভূমিকায় অভিনয় করেছিলেন। সেই কারণেই তাঁকে পুরনো বাঙালি আউটফিট পরতে হয়েছিল। বাঙালি ডিজাইনার জয় মিত্র এই পোশাকটি ডিজাইন করেছিলেন।

Advertisement

মৌনি রায় : প্রিয়াঙ্কা চোপড়া এবং মীরা রাজপুত এর মত মৌনি রায় কোন ব্লাউজ না পরে শুধুমাত্র শাড়ি পরে সোশ্যাল মিডিয়াতে একটা সময়ে ঝড় তুলেছিলেন। বিয়ের কিছুদিন আগে মৌনি সবুজ রঙের একটি সিল্কের শাড়ি পড়ে একটি বিশেষ ফটোশুট করেছিলেন যেখানে তাকে শুধুমাত্র শাড়িতে দেখা গিয়েছিল। নিজের বোল্ড লুকের কারণে সেই সময় খুব চর্চার মধ্যে ছিলেন মৌনি রায়। গোল্ডেন এবং এবং গ্রিন স্টেটমেন্ট এর সঙ্গেই মানানসই কানের দুলের সঙ্গে সেজেছিলেন মৌনি রায়। সোশ্যাল মিডিয়াতে একটা বড় সময় পর্যন্ত মৌনি রায়ের এই ছবি চর্চার বিষয় হয়েছিল।

Related Articles

Back to top button