×
বলিউডবিনোদন

সৌন্দর্যের নিরিখে বলিউড অভিনেত্রীদের ক্লিন বোল্ড করবে কাটাপ্পার মেয়ে, রইল তাঁর সুন্দর ছবি

বাহুবলীর কাটাপ্পা সত্যরাজের মেয়ের নাম দিব্যা সত্যরাজ

Advertisement

শেষ কয়েক বছর ধরে বলিউডের উপর আধিপত্য বিস্তার করেছে বিভিন্ন দক্ষিনী সিনেমা। আগেকার দিনে টানটান অ্যাকশন সিকোয়েন্স বা সুপার ডুপার ফাইটের কথা বললেই বলিউড সিনেমার কথা মাথায় আসত। কিন্তু বর্তমানে বাজি পাল্টে গেছে। দক্ষিণী সিনেমার অসাধারণ স্ক্রিপ্ট এবং মানানসই অ্যাকশন পছন্দ হচ্ছে গোটা দেশবাসীর। এর শুভ সূচনা হয়েছিল কয়েক বছর আগে রিলিজ করা বাহুবলী সিনেমার মাধ্যমে। এই সিনেমার ক্রেজ সর্বজনবিদিত। দক্ষিণের এই যুগান্তকারী সিনেমাতে অভিনয় করেছিলেন সত্যরাজ ওরফে কাটাপ্পা। এই চরিত্র এখনও অব্দি সবার কাছে প্রিয়।

Advertisement

আপনি হয়তো মনে করছেন আজকের এই প্রতিবেদন বাহুবলির কাটাপ্পাকে নিয়ে। না ঠিক তেমনটা নয়। অনেকেই হয়তো জানেন না রিয়েল লাইফে বাহুবলির কাটাপ্পার একটি মেয়ে রয়েছে যিনি অপরূপ সুন্দরী। আসলে এখনকার দিনে তারকাদের অভিনয় দক্ষতার পাশাপাশি তাদের ব্যক্তিগত জীবন নেটিজেনদের নখদর্পণে থাকে। তাই মাঝে মাঝেই তারকাদের পরিবার এবং তাদের সদস্যদের নিয়ে আলোচনা হয় ইন্টারনেট মহলে। অতিসম্প্রতি সোশ্যাল মিডিয়ার চর্চার কেন্দ্রবিন্দুতে এসেছেন কাটাপ্পার মেয়ে।

Advertisement

বাহুবলী কাটাপ্পা সত্যরাজের মেয়ের নাম দিব্যা সত্যরাজ। তিনি বাস্তব জীবনে গ্ল্যামার ওয়ার্ল্ড থেকে অনেক দূরেই থাকেন। কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরও ফ্যান ফলোইং কিছু কম নয়। আসলে তিনি দেখতে খুবই সুন্দর। এমনকি তিনি অনেক তাবড় তাবড় বলিউড অভিনেত্রীকে সৌন্দর্যের নিরিখে ক্লিন বোল্ড করে দিতে পারেন। তিনি একজন সমাজকর্মী হিসেবে কাজ করেন। দেশের গণ্ডি ছাড়িয়ে বিদেশের মাটিতে তার সমাজকল্যাণের অনেক উদাহরণ পাওয়া যায়।

দিব্যা সত্যরাজ পেশায় একজন পুষ্টিবিদ। পাশাপাশি তিনি অনেক এনজিও চালায়। বেশিরভাগ সময় দরিদ্র এবং অসহায়দের সাহায্যের জন্য তিনি সর্বদা এগিয়ে যান। এমনকি তার সমাজকল্যানের জন্য তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির থেকেও প্রশংসা পেয়েছেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে বেশ সক্রিয় থাকেন তিনি। অভিনয় জগৎ থেকে দূরে থাকলেও মাঝে মাঝে তিনি তার ইনস্টাগ্রামে বিভিন্ন ফটোশুটের ছবি পোস্ট করেন যা দেখে আপনিও প্রেমে পড়ে যেতে বাধ্য।

Related Articles

Back to top button