×
বলিউডবিনোদন

সৌন্দর্যে যে কোন বলিউড অভিনেত্রীদের টেক্কা দেবে জনপ্রিয় কমেডিয়ান জনি লিভারের স্ত্রীকে, রইল তাঁর সুন্দর ছবি

সুজাতাকে নিজের জীবনসঙ্গীনি হিসেবে বেছে নিয়েছিলেন জনি লিভার

Advertisement

বলিউডের কমেডিয়ান হিসেবে জনপ্রিয়তার শীর্ষে থাকা অভিনেতা জনি লিভার, তাঁর দুর্দান্ত অভিনয় দিয়ে প্রায় প্রত্যেক ভারতবাসীর মন জয় করে নিয়েছেন। তাঁর কমেডি করার ধরন ও সেইসাথে এক্সপ্রেশন, খুব কম অভিনেতাই অনুকরণ করতে পারেন। অনেক তাবড় তাবড় অভিনেতা জনি লিভারের মত কমেডি অভিনয় করতে চাইলেও, কেউ জনি লিভারের সুপ্রিমেসি ভাঙতে পারেনি। এই অভিনেতা প্রচুর হিট হিন্দি সিনেমায় কাজ করে গোটা দেশের কাছে ভালোবাসা পেয়েছেন।

Advertisement

৮০ থেকে ৯০ দশকের সময়কালে হিন্দি সিনেমার জগতে কমেডি অভিনয় করে গোটা দেশবাসীর মুখে হাসি ফুটিয়েছিলেন এই জনি লিভার। তাঁর জনপ্রিয় চলচ্চিত্রগুলির মধ্যে রয়েছে জুদাই, দুলহে রাজা, করণ অর্জুন, দাগ দ্য ফায়ার, চোরি চোরি চুপকে চুপকে, নায়ক, হাড্ডি, কর দি আপনে, দুলহান হাম লে যায়েঙ্গে ইত্যাদি। বাড়িতে জনি লিভারের আর্থিক অবস্থা খুব খারাপ ছিল, তাই তিনি খুব অল্প বয়সে কাজ শুরু করেছিলেন। তবে একটা কথা অনেকেই জানেন না যে ক্যারিয়ার শুরুর আগেই তিনি সুজাতাকে বিয়ে করেছিলেন। আর আজকের এই প্রতিবেদন তাঁর স্ত্রীকে নিয়েই।

Advertisement

ছোট থেকেই আর্থিক দুরবস্থা সঙ্গী ছিল জনি লিভারের জীবনে। তাই সপ্তম শ্রেণী থেকেই পড়াশোনা ছেড়ে দিয়ে মুম্বাইয়ের রাস্তায় পেন বেচতেন তিনি। অন্যদিকে বাবা হিন্দুস্তান ইউনিলিভারে কাজ করতেন। কিছুদিন বাদে একটু বড় হলে বাবার কোম্পানিতে চাকরি পেয়ে যান জনি লিভার। সেখানেই এক অনুষ্ঠানে শ্রমিকদের জন্য কমেডি অ্যাক্টিং করেন জনি। এরপর ব্যাপক প্রশংসা পেলে তিনি কমেডি ট্যালেন্ট নিয়ে বলিউডের দুনিয়াতে প্রবেশ করেন। আর তার পরের কথা তো সকলের জানা। নিজের প্রতিভার দমে কোনদিন পিছনে ফিরে দেখতে হয়নি জনি লিভারকে।

তবে তারকা হওয়ার আগে থাকতেই জনি লিভারের জীবনসঙ্গিনী হয়েছেন সুজাতা। জনি স্ত্রীকে যে দেখতে বেশ সুন্দর তা বলার অপেক্ষা রাখে না। অনেকেই বলেন কিছু কিছু বলিউড অভিনেত্রীর থেকে ভালো দেখতে সুজাতাকে। তবে সুজাতা কোনদিনই লাইট-ক্যামেরা-অ্যাকশন দুনিয়ার সাথে পরিচিত হননি। তবে আপনাদের জানিয়ে রাখা ভাল জনি কন্যা জেমি লিভার বাবার পথ অনুসরণ করেই কমেডিকে হাতিয়ার করে বলিউড জগতে পা রেখেছেন।

Related Articles

Back to top button