অফবিট

ফুলশয্যার খাটে নতুন বউ! আর স্বামী কম্পিউটারে ব্যস্ত, সময় নেই বউয়ের কাছে যাওয়ার, ভাইরাল ছবি

Advertisement

আমাদের দৈনন্দিন জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব বেড়ে চলেছে। মানুষ এটি এমন একটি প্লাটফর্ম হিসেবে ধরে নিয়েছে যার মাধ্যমে সারা বিশ্বের কাছে নিজেকে এবং নিজের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হয়। যত দিন যাচ্ছে ততই মানুষ যেন আরো বেশি এই ডিজিটাল দুনিয়ার ওপরে নির্ভর হয়ে পড়ছে।

প্রায় প্রতিদিন আমরা কিছু না কিছু নতুন ঘটনার সাক্ষী ঘরে বসেই।এই সোশ্যাল মিডিয়ায় নানান রকমের ঘটনার সাথে সাথে আমরা সাধারন মানুষের এমন অনেকই সুপ্ত প্রতিভার সন্ধান পাচ্ছি যা তার জীবনকে অন্য মাত্রায় নিয়ে যেতে সাহায্য করে।এখনকার বাস্তব জীবনে যে ব্যস্ততা এবং নিজেকে শীর্ষে পৌঁছানোর জন্যে যে প্রতিযোগিতা তার জন্য নিয়ত লড়াই করে চলেছি আমরা সকলেই, এই ব্যস্ততা থেকেই নিজের মনকে কিছুটা মুক্ত করার জন্য আমরা এই সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হই। বিভিন্ন ঘটনার সাথে সাথে নানা রকম মানুষের নানারকম প্রতিভা নাচ-গান আঁকা ইত্যাদি সব রকমের প্রতিভার ই ঝালক আমরা দেখতে পাই।

এই লকডাউন এ সোশ্যাল মিডিয়ার প্রতি মানুষের ঝোঁক আরো বেশি করে বেড়েছে। সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই নিজদের সময় কাটিয়েছেন এই সোশ্যাল মিডিয়াতেই। অনেক সময় এমন কিছু ঘটনার ছবি আমাদের কাছে সোশ্যাল মিডিয়া পৌঁছায় তা আমরা চোখে না দেখলে বিশ্বাস করতে পারিনা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন একটি ছবি। যে ছবিতে দেখা যাচ্ছে বিবাহ সম্পন্ন হওয়ার পর ফুলশয্যার নিয়ম মেনে ঘরের খাট সাজানো ফুল দিয়ে। আর সেই খাটের মাঝখানে বসে রয়েছে নতুন বউ। কিন্তু সেই ঘরেই নতুন ঘর বউয়ের কাছে না গিয়ে কম্পিউটারের সামনে বসে তার প্রয়োজনীয় কাজ করে চলেছে। এই ছবিটি সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয় এবং অনেকেই নানারকম মন্তব্য করে ছবি টি নিয়ে রসিকতা করে। টুইটারে ক্যাপশন থাকে “বেবি একটু ধরতে সেখো আমি আসছি”। সব সত্যি এই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

Related Articles

Back to top button