মাঝরাস্তায় বেজি ও সাপের মারাত্মক লড়াই, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

আমরা সকলেই জানি সাপ বেজির সম্পর্ক চিরো শত্রুতার সম্পর্ক, সাপ এবং বেজির দ্বন্দ্বের কথা অনেক পুরনো আমরা বিভিন্ন ক্ষেত্রে শত্রুতার কথা উঠলেই এই দুটো প্রাণীর উদাহরণ দিয়ে থাকি। ঠিক এমনটাই ঘটলো রাস্তায়। হঠাৎ একটি ভাইরাল ভিডিওতে দেখা যায় মাঝরাস্তায় একটি বেজি এবং সাপ শুরু করে দেয় মারাত্মক লড়াই।

Advertisement

আমাদের দৈনন্দিন কাজের চাপে রাস্তায় থেকে সব সময় ভিড়ভাট্টা, রাস্তাঘাটে অনবরত চলতে থাকে বিভিন্ন যানবাহন। কিন্তু হঠাৎ রাস্তায় এমন এক দৃশ্য দেখা গেল যার জন্য সমস্ত যানবাহন প্রায় কিছুক্ষণের জন্য থেমে ছিল। মাঝ রাস্তায় শুরু হলো এক মারাত্মক লড়াই। বেশ কিছুক্ষণ চলতে থাকলো একটি বেজি এবং সাপের মধ্যে রক্তারক্তি মহাযুদ্ধ। আর ভিডিওটি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যায় একটি সাপ এবং একটি বেজি মাঝরাস্তায় একে অপরের সাথে তুমুল লড়াই করছে। বারংবার একে অপরকে আক্রমণ করে চলেছে।

Advertisement

Advertisement

খুব সম্ভবত পাশের জঙ্গল থেকে মাঝ রাস্তায় উঠে এসেছিল এই দুই প্রাণী। রাস্তার মধ্যেই শুরু করে দেয় তাদের যুদ্ধ। কেউ আক্রমণের দিক দিয়ে কম যায় না। বেজি টি সাপটিকে গিলে খাওয়ার চেষ্টা করে, আর নিজের প্রাণ বাঁচাতে ক্রমাগত সাপটি ফোনা দিয়ে আক্রমণ করতে থাকে। শেষ পর্যন্ত তাদের লড়াইয়ে হারজিতের কথা জানা যায়নি। তারা লড়াই করতে করতেই পাশের জঙ্গলে পুনরায় ফেরত চলে যায় ভিডিওতে দেখা যায়। তবি তুই বন্যপ্রাণীর লড়াইয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় মারাত্মক ভাইরাল হয়ে ওঠে।

Recent Posts