বলিউডবিনোদন

Viral Video Clip: সর্বসমক্ষে একে অপরকে চুম্বন করলেন তেজস্বী প্রকাশ এবং করন কুন্দ্রা, ভাইরাল ভিডিও

দুজনের এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে

×
Advertisement

বিগবসের ১৫ নম্বর সিজন থেকে যে সমস্ত তারকা লাইম লাইটে উঠে এসেছেন তাদের মধ্যে অন্যতম হলেন তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রা। সোশাল মিডিয়ায় দুজনেই এখন খুবই জনপ্রিয় হয়ে উঠেছেন। তারা দুজনেই নিজেদের সম্পর্ক সকলের সামনে নিয়ে এসেছে। মাঝে মধ্যেই তাদের দুজনকে একসাথে দেখা যায় বিভিন্ন জায়গায়। আরো একবার তাদের দুজনকে জনপ্রিয় হতে দেখা গেলো। চলুন দেখা যাক এবারে তারা কি কারণে হলেন ভাইরাল।

Advertisement

কিছুদিন আগেই তেজস্বী প্রকাশ এবং করণ কুন্দ্রার একটি ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে দুজনে একে অপরকে চুম্বন করছেন। এই ভিডিওটি তোলা হয়েছিল একটি এস্কেলেটরের উপর থেকে। দুজন এই সিঁড়ির দুই দিক থেকে উপরে উঠছেন আর নামছেন। এমন একটা সময় এলো যখন দুজন একে অপরের একেবারে কাছাকাছি পৌঁছে গেলেন, এবং সেই সময় তারা করলেন চুম্বন। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই হয়েছে জনপ্রিয়।

Advertisement

এই ভিডিওতে তেজস্বী প্রকাশ একটি কমলা রঙের পোশাক পড়েছেন। অন্যদিকে করণ কুন্দ্র পরেছেন একটি লেদার জ্যাকেট এবং শার্ট প্যান্ট। দুজনকেই এই ভিডিওতে দারুন লাগছে এবং ইতিমধ্যে দুজনের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে সকলের দৃষ্টি আকর্ষণ করে নিয়েছে। আপনাদের জানিয়ে রাখি, এই মুহূর্তে তেজস্বী প্রকাশ নাগিন ধারাবাহিকের ষষ্ঠ সিরিজে অভিনয় করছেন। এছাড়া করন বিভিন্ন ওয়েব সিরিজে অভিনয় করছেন এবং হোস্ট করছেন কিছু টিভি শো।

Related Articles

Back to top button