খেলাক্রিকেট

Sara-Subhman: রেঁস্তরায় ডিনারে সারার সঙ্গে ক্যামেরাবন্দি শুভমান গিল, জল্পনা শুরু সোশ্যাল মিডিয়ায়

ছবিটিতে দেখা গেছে দুজনে একটি রেস্টুরেন্টে বসে ডিনার উপভোগ করছেন। ছবিটি ইংল্যান্ডের হলেও কেউ কেউ মনে করছেন ছবিটি দুবাইতে তোলা হয়েছে।

×
Advertisement

জিম্বাবুয়ে সফরে দুর্দান্ত পারফরমেন্স করে ভারতীয় তরুণ ক্রিকেটার শুভমান গিল এখন কাউন্টি ক্রিকেট খেলার জন্য সুদূর ইংল্যান্ডে অবস্থান করছেন। জিম্বাবুয়ের বিরুদ্ধে দুর্দান্ত শতক করে বর্তমানে সংবাদ শিরোনামে রয়েছেন তিনি। তাছাড়া, জিম্বাবুয়ের মাটিতে শচীন তেন্ডুলকারের রেকর্ড ভাঙার পর তার কন্যা সারা টেন্ডুলকারের সাথে শুভমানের সম্পর্ক নিয়ে নেট দুনিয়া বর্তমানে উত্তল রয়েছে। এমনিতে বিভিন্ন সময়ে শচীন কন্যা সারা টেন্ডুলকারের সাথে নাম জড়িয়েছে ভারতীয় ক্রিকেটার শুভমান গিলের। বিভিন্ন সূত্রে বলা হয়েছে যে, সারা টেন্ডুলকারের সাথে গভীর সম্পর্কে জড়িয়েছেন শুভমন।

Advertisement

জিম্বাবুয়ের বিরুদ্ধে ওডিআই সিরিজ শেষে বর্তমানে তিনি কাউন্টি ক্রিকেট খেলার জন্য ইংল্যান্ডে অবস্থান করছেন। আর সেখানে গিয়ে আবারো সংবাদ শিরোনামে উঠে এসেছেন গিল। এর কারণ অবশ্য আর কিছুই নয়, সেখানে সারার সাথে রেস্টুরেন্টে ডিনার করতে দেখা গেছে শুভমন গিলকে। এই বিষয়টি প্রকাশ্যে আসতেই শচীন কন্যার সাথে তার সম্পর্কের বিষয়টি আবারও আলোচনায় উঠে এসেছে। ভক্তরা প্রথমে ভেবেছিলেন, এই মেয়েটি সারা তেন্ডুলকর। তবে পরবর্তীতে দেখা যায় মেয়েটির নাম সারা হলেও তিনি সচিন তেন্ডুলকরের কন্যা নন, বরং বলিউড অভিনেত্রী সারা আলি খান।

Advertisement

ছবিটিতে দেখা গেছে দুজনে একটি রেস্টুরেন্টে বসে ডিনার উপভোগ করছেন। ছবিটি ইংল্যান্ডের হলেও কেউ কেউ মনে করছেন ছবিটি দুবাইতে তোলা হয়েছে। তবে ছবিটি যেখানকার হোক না কেন নামের সাথে মিল থাকায় ফের আরও একবার শচীন কন্যা সারা সংবাদমাধ্যমে উঠে এসেছেন। ২০১৯ সালে আইপিএলের সময় এই দুজনের সম্পর্কের কথা জনসমক্ষে আসে। তবে কেউ কখনো ক্যামেরার সামনে তাদের সম্পর্কের সত্যতা তুলে ধরেননি। সূত্রের মান্যতা অনুযায়ী, বর্তমানে সোশ্যাল মিডিয়ায় দুজন দুজনকে আনফলো করেছেন বলে জানা গেছে। তবে এই জুটি সর্বদাই ক্রিকেট প্রেমীদের মধ্যে উৎসুক মনোভাবের সৃষ্টি করে চলেছে।

Related Articles

Back to top button