×
অফবিটরাজ্য

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় চা খাওয়ার ভিডিও, জেনেনিন সেই মানুষটির আসল পরিচয়

Advertisement

শ্রেয়া চ্যাটার্জি – রবিবার জনতা কারফিউ থাকা সত্বেও মানুষটি গায়ে গামছা দিয়ে বিকেলে চায়ের দোকানে চা খেতে গিয়েছিলেন। হ্যাঁ, তিনি ভুল করেছেন কিন্তু এই ভুলটা তাকে একেবারে সেলিব্রেটি করে দিয়েছে। লোকের মুখে মুখে এখন তার বলার ডায়লগ ঘুরে বেড়াচ্ছে। সিনেমার নায়ক রা যেভাবে ডায়লগ বলে উনার ডায়লগ এখন সেইভাবেই ঘটছে। তবে সেদিন তিনি ভুল করেছেন এটা ঠিক কথা কিন্তু আমরা কি জানি যে এই মানুষটি কি করেন! কয়েকদিন আগের সোশ্যাল মিডিয়ায় তিনি বাড়িতে বসে চা খাচ্ছেন এমন একটি ভিডিও আমরা প্রত্যেকেই দেখেছি। কিন্তু আজকে দেখে নিন এই মানুষটার আসল পরিচয় কি।

Advertisement

এতদিন তো এই মানুষটাকে নিয়ে অনেক হাসি মশকরা হল। এবার জানুন এই মানুষটা কি করে। ভিডিওতে দেখা যাচ্ছে এই মানুষটি মাটি কোপাচ্ছেন। কিন্তু সাধারন এই মানুষটির একটি ভুলের জন্য তিনি আজকে একেবারে সেলিব্রেটি। এই ভিডিওটি সকলে মিলে ভাইরাল করুন তার ভুল হওয়া ভিডিওটি নিয়েও আমরা যে রকম হাসি মশকরা করে ভাইরাল করেছি, তাই আমাদের দায়িত্ব এই মানুষটি যাতে সুস্থ জীবনে আরো ভালো করে থাকতে পারে তার জন্য এই ভিডিওটি কেউ ভাইরাল করা।

Advertisement

ভুল তো মানুষ মাত্রই করেন, তাই জনতা কারফিউ তে তার চা খেতে বেরোনো তা নিঃসন্দেহে একটি ভুল। কিন্তু মানুষটি দিন আনা দিন খাওয়া মজুর, আমরা কি পারিনা এই মানুষটির এই এখনকার ভিডিওটি ভাইরাল করে তার জীবনটাকে আরেকটু উন্নতির দিকে তুলে দিতে।

Related Articles

Back to top button