টেক বার্তা

৭০ হাজার টাকা পর্যন্ত ছাড় পেয়ে যান Tata-র এই গাড়িগুলি ওপর, বুক করুন এক্ষুনি

Tata Tiagon, Tata Harrier, Tata nixon এর ওপর বড় ছাড় ঘোষণা করল Tata

করোনা পরিস্থিতির মোকাবিলা করতে দেশের বহু রাজ্যে ইতিমধ্যেই লকডাউনের কথা ঘোষণা করা হয়েছে। এমন অবস্থায় Tata Motor এর পক্ষ থেকে তাদের গাড়িগুলির ওপর বড় ছাড় ঘোষণা করেছে জনপ্রিয় অটোমোবাইল কোম্পানি Tata। দেশের অন্যতম গাড়ি নির্মাতা কোম্পানি তাদের জনপ্রিয় গাড়িগুলির ওপর দিচ্ছে বড় ছাড়। অফারের তালিকায় রয়েছে Tata Tiago, Tata Tigor, Tata Harrier এবং Tata Nixon এর মতো বড় বড় গাড়িগুলির নাম। আজ এই প্রতিবেদনে আমরা আলোচনা করতে চলেছি সেই গাড়িগুলির সম্পর্কে,

Tata Tiago এর ওপর ৩৩০০০ টাকা ছাড়

Tata এর জনপ্রিয় গাড়ি Tiago এর ওপর কোম্পানি তরফ থেকে দেওয়া হচ্ছে ৩৩,০০০ টাকা ছাড়। গ্রাহক যদি এই গাড়িটি কেনেন তবে পাবেন ১৫০০০ টাকা ক্যাশ ছাড়। তাছাড়া রয়েছে ১৫০০০ টাকা এক্সচেঞ্জ অফার। অন্যদিকে রয়েছে ৩০০০ টাকার কর্পোরেট ছাড়ও।

Tata Harrier এর ওপর ৭০,০০০ টাকা ছাড়

গ্রাহক যদি এই মুহূর্তে Tata Harrier কিনবেন বলে ভেবে থাকেন, তবে তিনি পেতে পারেন ৭০,০০০ টাকা পর্যন্ত ছাড়। এর মাঝে রয়েছে ২৫,০০০ টাকার ক্যাশ ছাড় সহ ৪০,০০০ টাকার এক্সচেঞ্জ অফার। সাথে রয়েছে ৫,০০০ টাকার কর্পোরেট ছাড়। তবে Dark Edition এর ওপরে ৪৫০০০ টাকা পর্যন্ত ছাড়ের ঘোষণা করেছে কোম্পানি। এই ছাড়ের মধ্যে গ্রাহক পাবেন ৪০০০০ টাকার এক্সচেঞ্জ অফার সাথে রয়েছে ৫০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট ।

Tata Nexon এর ওপর ২০,০০০ টাকার ছাড়

গ্রাহক যদি টাটা নেক্সন কিনবেন বলে ভেবে থাকেন তবে এটি তার জন্য একটি বড় সুযোগ হতে পারে। এখন কোম্পানির তরফ থেকে ২০০০০ টাকা ছাড় দেওয়া হচ্ছে Tata Nexon এর ওপরে। তার মধ্যে রয়েছে ১৫০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫০০০ টাকার কর্পোরেট বোনাস।

Related Articles

Back to top button