টেক বার্তা

খরচ ১০০ টাকারও কম! প্রতিদিন পেয়ে যান ২ জিবি ডেটা, দুর্দান্ত অফার নিয়ে হাজির BSNL

৯৮ টাকায় দৈনিক ২ জিবি ডেটা অফার করছে BSNL, কি দিচ্ছে Jio?

×
Advertisement

প্রতিদিন ২ জিবি অথবা ৩ জিবি ডেটা প্রদানের পরেও গ্রাহকদের চাহিদা মেটাতে পারছেনা প্রথম সারির টেলিকম সংস্থাগুলি। সেই কারনেই গ্রাহকের প্রয়োজন মেটাতে আনা হচ্ছে একের পর এক প্রি পেইড প্ল্যান। এই ডেটা প্ল্যানগুলির দাম ১০০ টাকার ও কম। অন্যদিকে গ্রাহকরা পাবেন তিন সপ্তাহ থেকে এ মাস পর্যন্ত বৈধতা। চলুন জানা যাক প্ল্যানগুলি সম্পর্কে বিস্তারে,

Advertisement

BSNL এর ৯৮ টাকার প্ল্যান

BSNL এর এই ৯৮ টাকার স্পেশ্যাল ট্যারিফ ভাউচারে গ্রাহককে কোম্পানি দিচ্ছে প্রতিদিনের ২ জিবি করে ডেটা। প্রতিদিনের ডেটার পরিমাণ শেষ হয়ে গেলে স্পিড কমে ৪০kbps করা হবে তবে অন্যদিকে BSNL এর ঝুলিতে রয়েছে ৯৭ টাকার প্রি পেইড প্ল্যানও। এই প্ল্যানে কোম্পানি গ্রাহকদের দেয় প্রতিদিনের ২ জিবি ডেটা। অন্যদিকে রয়েছে ১০০ টি প্রতিদিনের sms এবং আনলিমিটেড কলিং এর সুবিধা ও। কেবল তাই নয় BSNL এর ঝুলিতে রয়েছে ২২ দিনের একটি ৯৯ টাকার প্ল্যানও।

Airtel এর ৯৮ টাকার প্ল্যান

এই প্ল্যানে গ্রাহককে কোম্পানি প্রদান করছে ১২ জিবি ডেটা। তবে এই প্ল্যান চলবে সাধারণ রিচার্জ করা প্ল্যানের সাথে। তবে এই প্ল্যানে গ্রাহক পাবেন কেবল ডেটা, কলিং এর সুবিধা পাবেন না।

Advertisement

Jio এর ১০১ টাকার ডেটা ভাউচার

এই প্ল্যানে গ্রাহককে কোম্পানি প্রদান করে ১২ জিবি ডেটা। সাথে রয়েছে ১৩৬২ IUC মিনিট টকটাইমের সুবিধাও।

VI এর ৯৮ টাকার প্ল্যান

এই প্রি পেইড রিচার্জ প্ল্যানে গ্রাহকদের দ্বিগুন ডেটা অফার করে কোম্পানি। অন্যদিকে ২৮ দিনের জন্য ১২ জিবি হাই স্পিড ডেটা ব্যবহার করতে দেওয়া হয়ে থাকে গ্রাহকদের।

Related Articles

Back to top button