পুরোনো ফটোশ্যুটে মজলেন তারা, সমুদ্রপাড়ের উষ্ণ ছবি নড়র কাড়ল নেটদুনিয়ায়

Advertisement

Advertisement

কৌশিক পোল্ল্যে: বলিউডের নবাগতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম মুখ হয়ে উঠছেন তারা সুতারিয়া। জাহ্নবী, সারা, অনন্যাদের সঙ্গে পাল্লা দিয়ে বলিপাড়ায় সেরা হবার দৌড়ে সামিল হয়েছেন তিনিও। করন জোহরের হাত ধরে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার 2’ ছবির মাধ্যমে ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে এই বলি সুন্দরীর। কেরিয়ারের চাকা মাত্র দু বছরের দিকে গড়াতে শুরু করেছে, এরমধ্যেই একের পর এক ছবি ও মিউজিক ভিডিওতে নজর কাড়ছেন তারা।

Advertisement

প্রথম ছবিতে টাইগার শ্রফের বিপরীতে অভিনয় করার পরপরই তারা পেয়ে পান আরও একটি ছবি ‘মারজাওয়া’। এই ছবিতে তার বিপরীতে ছিলেন আলিয়ার প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রা। বলিপাড়ায় কান পাতলে এই যুগলের মধ্যে প্রেমের সম্পর্কের গুঞ্জন শোনা যায়। অনুমান করা হয়েছে, ছবির শ্যুটিংয়ের সময়ই একে অপরের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে পড়েছেন সিদ্ধার্থ ও তারা। এরপর ‘মাসাকলি 2.0’ এর মিউজিক ভিডিওতে দুজনে একসঙ্গে কাজ করেন। গানটি দর্শকদের একেবারেই পছন্দ হয়নি, তবে প্রশংসিত হয়েছে এই ফ্রেশ জুটির অসাধারন কেমিস্ট্রি।

Advertisement

এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট অ্যাক্টিভ থাকেন তারা। লকডাউনে সমুদ্রসৈকতের স্মৃতি উসকে মালদ্বীপের সি-বিচে শ্যুট করা কিছু বিকিনি লুক অভিনেত্রী শেয়ার করলেন ইনস্টাগ্রামে। নিজ প্রতিক্রিয়া ব্যক্ত করে ক্যাপশনে জানালেন তিনি মালদ্বীপের ওই সমুদ্রসৈকতের ফটোশ্যুটের দিনগুলি মিস করছেন। উষ্ণ ছবি তৎক্ষনাৎ ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। সাধারন ইউজার থেকে শুরু করে অর্জুন কাপুরের মতো সেলেবরাও মন্তব্য করেছেন তার এই ছবিতে।

Advertisement

ফটোশ্যুট করতে বরাবরই ভালোবাসেন এই অভিনেত্রী, তার ঝলক বোধগম্য হয় তার সোশ্যাল হ্যান্ডেলে উঁকি দিলেই। এর আগেও এক নাইট ফটোশ্যুটের দৌলতে খবরের চর্চায় উঠে আসেন তারা। লকডাউনে সময় কাটাতে পুরোনো ছবি পোস্ট করেই দিন কাটাচ্ছেন সেলেবগন। নস্টালজিক সেই স্মৃতি ভাগ করে নিচ্ছেন অনুরাগীদের সঙ্গে।

Recent Posts