ভাইরাল & ভিডিও

Viral Dance: ‘এসো হে বৈশাখ’ গানে মোহনীয় ভঙ্গিতে তরুণীর নাচ, চোখ জুড়ানো ভিডিও দেখুন

আজকের এই নিবন্ধে আমরা আপনাদের জন্য বর্তমান সময়ের সবচেয়ে মনমুগ্ধকর ডান্সের ভিডিও নিয়ে এসেছি।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার এই যুগে দাঁড়িয়ে প্রতিমুহূর্তে ভাইরাল হচ্ছে একাধিক ভিডিও কিংবা ছবি। আর এই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওগুলির অধিকাংশ স্থান দখল করে থাকছে বন্য পশু-পাখিদের ভিডিও কিংবা ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিও। নিজের অবসর সময়ের সৎ ব্যবহার করতে এই সমস্ত ভিডিওগুলি উপভোগ করছেন নেটিজেনরা। শুধু তাই নয়, আট থেকে আশি, প্রত্যেকেই নাম লিখেছেন ভাইরাল হওয়ার প্রতিযোগিতায়।

Advertisement
Advertisement

মনমুগ্ধকর এই ভিডিও

Advertisement

নয়নাভিরাম নৃত্য পরিবেশনা বোধহয় একেই বলে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিওটি দেখলে নিঃসন্দেহে আপনার অবসর সময় চোখের পলকে অতিবাহিত হবে। তবে আজকের নিবন্ধে ভিডিওটি সম্পর্কে বলার আগে আমরা আপনাদের বলি, সোশ্যাল মিডিয়ায় আজকাল প্রতিনিয়ত ভাইরাল হচ্ছে একাধিক ঘটনা। যার মধ্যে স্বাভাবিকভাবেই একটু বেশিই ভাইরাল হয় ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমন একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে, যার সাথে সাহসিকতার কোন সম্পর্ক নেই। মনমুগ্ধকর নৃত্য পরিবেশন করে সংবাদ শিরোনামে উঠে এসেছেন এক তরুণী।

Advertisement
Advertisement

ভাইরাল হচ্ছে ভারতীয় তরুণীর এই নাচ

আজকের এই নিবন্ধে আমরা আপনাদের জন্য বর্তমান সময়ের সবচেয়ে মনমুগ্ধকর ডান্সের ভিডিও নিয়ে এসেছি। ইনস্টাগ্রামে ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, গ্রাম্য পরিবেশে শাড়ি পড়ে মনমুগ্ধকর ভঙ্গিতে জনপ্রিয় রবীন্দ্র সংগীতের সাথে ডান্স করছেন এক তরুণী। তুলিকা নামের ওই তরুণীর মনোমুগ্ধকর এই নাচের ভিডিওটি ইতিমধ্যে লক্ষাধিক ভিউস অর্জন করার পাশাপাশি ছয় হাজারের বেশি লাইক অর্জন করেছে। এইবেলা আপনি উপভোগ করুন ভারতীয় তরুণীর মনোমুগ্ধকর এই নাচের ভিডিওটি-

Advertisement

Related Articles

Back to top button