বিনোদনবলিউডভাইরাল & ভিডিও

স্বামীকে ছেড়ে দেওরের সাথে গৃহবধূর অন্তরঙ্গ মুহূর্ত, একা দেখার মতো ওয়েব সিরিজ (Updated)

কিছুদিন আগে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম তথা উল্লুতে রিলিজ করা হয়েছে ‘দ্য বাকেট লিস্ট’ নামের একটি ওয়েব সিরিজের ট্রেলার।

Advertisement
Advertisement

ডিজিটাল প্লাটফর্মের বদৌলতে বিগত কয়েক বছরে বিনোদনের ক্ষেত্রে পরিবর্তন ঘটেছে মানুষের চাহিদা। যেখানে এক দশক আগে বিনোদন মানেই ছিল বলিউড কিংবা হলিউডের একঘেয়েমি সিনেমা, সেখানে আজ ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদন জগতে যুক্ত হয়েছে ওয়েব সিরিজের রসালো স্বাদ। বিনোদন জগতের নতুন সংযোজন তথা ডিজিটাল প্লাটফর্মে রিলিজ হওয়া ওয়েব সিরিজ গুলি হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের কাছে বিনোদনের সেরা মাধ্যম।

Advertisement
Advertisement

ঘাম ঝরানো ওয়েব সিরিজ

আজকের দিনে ছেলে হোক কিংবা বুড়ো, প্রত্যেকেই চোখ রাখছেন ওটিটি প্লাটফর্মে রিলিজ হওয়া ওয়েব সিরিজের দিকে। বিশেষ করে ডিজিটাল প্লাটফর্মে রিলিজ হওয়া “ইরোটিক” ওয়েব সিরিজ গুলি হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের বিনোদনের সেরা মাধ্যম। প্রথমদিকে উল্লু, প্রাইম শর্ট, এমএক্স প্লেয়ারের মত হাতেগোনা কয়েকটি ডিজিটাল প্লাটফর্ম থেকে ওয়েব সিরিজ রিলিজ করা হলেও বিগত কয়েক বছরে প্রায় প্রতিনিয়ত গজিয়ে উঠছে নিত্য নতুন ওটিটি প্ল্যাটফর্ম। আর এই সমস্ত ডিজিটাল প্লাটফর্ম থেকে রিলিজ করা হচ্ছে একের পর এক ঘাম ঝরানো ওয়েব সিরিজ।

Advertisement

ভিন্ন স্বাদে ভরা এই ওয়েব সিরিজ

কিছুদিন আগে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম তথা উল্লুতে রিলিজ করা হয়েছে ‘দ্য বাকেট লিস্ট’ নামের একটি ওয়েব সিরিজের ট্রেলার। এই ট্রেলারে দেখা যাচ্ছে, নব বিবাহিত স্বামী-স্ত্রী একটি বিলাসবহুল ঘরে নিজেদের নতুন সংসার স্থাপন করেছেন। তবে কামুক স্ত্রী-র চাহিদা মেটাতে গিয়ে নাজেহাল হয়ে পড়তে দেখা গেছে স্বামীকে। ঠিক সেই মুহূর্তে বাড়িতে বেড়াতে আসেন স্বামীর ছোট ভাই। যিনি তার গার্লফ্রেন্ডের সাথে দাদার বাড়িতে বেড়াতে আসলেও বৌদির প্রলোভনে পা দিয়ে ফেলেন। আর এরপরে ক্লাইম্যাক্স দেখতে হলে অবশ্যই আপনাকে উল্লুতে গিয়ে উপভোগ করতে হবে সাহসী এই ওয়েব সিরিজটি। দেখুন ট্রেলার-

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button