বিনোদনভাইরাল & ভিডিওভোজপুরি

Bhojpuri Video: অঞ্জনা সিংয়ের দুর্দান্ত নাচ দেখে নেটিজেনদের অবস্থা শোচনীয়, ভাইরাল ভিডিও

ভোজপুরি সিনেমার কথা বললে যে সমস্ত অভিনেত্রীদের সাহসিকতার কথা সবার প্রথমে আলোচিত হন, নিঃসন্দেহে সেই তালিকার শীর্ষস্থানে রয়েছেন অভিনেত্রী অক্ষরা সিং।

Advertisement
Advertisement

বিনোদন জগতের নতুন সংযোজন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি মানেই চরম উত্তেজনা। এই প্রথমবার নয় যে ভোজপুরি ফিল্মের গান ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বিগত কয়েক বছরে একাধিক ভোজপুরি সিনেমা এবং সিনেমার গান ট্রেন্ড ভিডিওতে পরিণত হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিশেষ করে যে সমস্ত গানে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং কিংবা কাজল রাঘওয়ানির মত সেক্সি অভিনেত্রীরা রয়েছেন, সেই গানের ভিডিওগুলি মুহূর্তের মধ্যে ভাইরাল হচ্ছে ইন্টারনেটে।

Advertisement
Advertisement

রাজত্ব করছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি

এ কথা আজ নিঃসন্দেহে বলা যেতেই পারে, ভোজপুরি সিনেমার হাত ধরে বিনোদন জগতে কমেছে বলিউডের আধিপত্য। যেখানে কয়েক বছর আগে বিনোদন মানে ছিল বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা, সেখানে আজ ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির হাত ধরে বিনোদন জগতের স্বাদ পাল্টেছে। বর্তমানে ছেলে থেকে বুড়ো প্রত্যেকেই উপভোগ করছেন ভোজপুরি সিনেমা এবং সিনেমার গান।

Advertisement

সাহসী অক্ষরা সিং

তবে ভোজপুরি সিনেমার কথা বললে যে সমস্ত অভিনেত্রীদের সাহসিকতার কথা সবার প্রথমে আলোচিত হন, নিঃসন্দেহে সেই তালিকার শীর্ষস্থানে রয়েছেন অভিনেত্রী অক্ষরা সিং। যিনি তার কার্ভি ফিগার এবং চরম হটনেস দিয়ে তৈরি করেছেন আলাদা ফ্যান ফলোইং। যার নাচের ভিডিওগুলি ডিজিটাল প্লাটফর্মের নজরে আসা মাত্রই ভাইরাল হয়ে পড়ে মুহূর্তের মধ্যে।

Advertisement
Advertisement

ভাইরাল হচ্ছে এই ভিডিও

বর্তমানে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সাহসী এই অভিনেত্রীর একটি রোমান্টিক ভিডিও রীতিমতো ভাইরাল হচ্ছে ইউটিউবে। ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে, লাল রংয়ের ঘাঘরা-চোলিতে নিজের শরীরে ঢেউ খেলিয়ে নাচছেন অক্ষরা সিং। এই মুহূর্তে একাকিত্বে সময় কাঁটাতে চাইলে নিচে দেওয়া লিংকে ক্লিক করে এক্ষুনি উপভোগ করুন অক্ষরা সিংয়ের এই সাহসী ভিডিও-

Advertisement

Related Articles

Back to top button