×
বলিউডবিনোদন

খুনের হুমকি দিয়ে নগ্ন করা হল তামিল অভিনেত্রীকে

Advertisement

সম্প্রতি চেন্নাইয়ের এক অভিনেত্রীর সাথে এমন এক ঘটনা ঘটেছে যা শুনে রীতিমতো শিউরে উঠছেন সকলেই। নাম প্রকাশে অনিচ্ছুক এক তামিল অভিনেত্রী দুই দুষ্কৃতীর অন্যায়ের কাছে মাথা নোয়াতে বাধ্য হয়েছেন। ঘটনাটি চেন্নাইয়ের ভালাসারভক্কম শহরের এক পরিচিত অভিনেত্রীর সাথে ঘটেছে। অভিনেত্রীকে রীতিমতো খুনের হুমকি দিয়ে ভয় দেখিয়ে নগ্ন হতে বাধ্য করেছিলেন ঐ দুই দুষ্কৃতী। পরে সেই অবস্থায় অভিনেত্রীর ভিডিও তুলে নিয়েছিলেন তারা।

Advertisement

অভিনেত্রীর কথায় সেই দুই দুষ্কৃতী শুধুমাত্র তার সাথেই অন্যায় করেননি, তার মূল্যবান ২৪ গ্রাম গয়না ও কিছু জরুরী জিনিসপত্র নিয়ে চম্পট দিয়েছিলেন। তবে সম্প্রতি জানা গিয়েছে, পুলিশ এই তামিল অভিনেত্রী বয়ান অনুযায়ী এবং সিসিটিভির ফুটেজর সাহায্য গ্রেফতার করেছেন ঐ দুই দুষ্কৃতীকে।

চেন্নাইয়ের ইন্ডাস্ট্রিতে দীর্ঘদিন ধরে পার্শ্ব চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী। তিনি সেখানকার বিনোদন জগতের যথেষ্ট পরিচিত একজন মানুষ। এই ঘটনা ঘটার পর পুলিশের কাছে নিজের নাম গোপন রাখার আর্জি জানিয়েছেন তিনি। এই ঘটনায় শারীরিক ও মানসিকভাবে একেবারে বিপর্যস্ত হয়ে পড়েছেন অভিনেত্রী। ভয়ও পেয়েছেন বেজায়, আর সেটাই স্বাভাবিক।

Advertisement

ইন্টারনেট ও মিডিয়ার যুগে কোন খবর ছড়িয়ে পড়তে বিশেষ সময় লাগে না। দেশের এক প্রান্তের খবর পৌঁছে যায় অন্য প্রান্তে, কিংবা এক দেশের খবর পৌঁছে যায় অন্য দেশে। তবে সম্প্রতি এই তামিল অভিনেত্রী সাথে যা ঘটেছে তা সত্যিই নিন্দনীয়। ঐ দুই দুষ্কৃতীর কড়া শাস্তি হোক চান সকলেই। তবে আপাতত এই ঘটনার কথা জানাজানি হতেই রীতিমতো শিউরে উঠেছেন অনেকেই।

Related Articles

Back to top button