টলিউডবিনোদন

Swastika Mukherjee: কাঁধ থেকে খসে পড়ছে জ্যাকেট,স্বস্তিকার শরীরী আবেদনে নেটদুনিয়াতে আগুন

টলিউডের অন‍্যতম জনপ্রিয় আর কুল অভিনেত্রীর মধ্যে একজন হলেন স্বস্তিকা মুখার্জি। স্বস্তিকা এই নামটা মাথায় এলে অনেকে বলবে বিতর্কিত চরিত্র। তিনি না চাইলেও অভিনেত্রীর সম্পর্ক নিয়ে তৈরি হয়ে যায় গসিপ। প্রকৃতপক্ষে স্বস্তিকা হলেন প্রতিবাদী চরিত্র। এককথায় বললে ছকভাঙা কন্যাও বলা যেতে পারে। তবে এসবে স্বস্তিকার এখন কিছুই যায় আসে না। জীবনের অনেক চড়াই উৎরাই পেরিয়ে আজ তিনি সেরার জায়গা দখল করে নিয়েছেন।

অভিনেত্রী অভিনয়ের পাশাপাশি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশি ভালো সক্রিয়। আর এখানে নিজের নানান ফটোশুট আর নাচের ভিডিও। কখনো করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের জন্য হেল্পলাইন নম্বর ও শেয়ার করেছেন। তবে এসবের পাশাপাশি কখনো নিজের হেয়ারস্টাইল থেকে নানান সাজ পোশাক নিয়ে সোশ‍্যাল মিডিয়ায় বারে বারে ট্রোল হয়েছেন তিনি। কিন্তু প্রতিবারই সপাটে জবাব দিয়েছেন সেই সব সমালোচকদের।

অভিনেত্রীর নতুন ছবি দেওয়া মানেই তা সেনসেশন। ৪০ এর কোটা পেরিয়ে এত সুন্দরী থাকা যায় তাঁর উদাহরণ স্বস্তিকা নিজেই। ফ্যাশনে গুনে গুনে গোল দেওয়া যায়, মনকাড়া আবেদনে নতুনদের ও কাত করা যায় সকলকে তা ফের প্রমাণ হল আরও একবার!আসলে বয়স একটা সংখ্যা মাত্র তা তিনিই প্রমাণ করলেন। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় নিজের দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা নিমেষে ভাইরাল হয়েছে। লাইক আর কমেন্টের বন্যা ও বয়েছে।

একনজরে দেখে নেওয়া যাক সেই ছবি। অভিনেত্রীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, লাইম গ্রিন স্লিভলেস পোশাক পরেছেন স্বস্তিকা। আর তার ওপরে পরা ডেনিম জ্যাকেট। অবশ্য এই জ্যাকেট কাঁধ থেকে সামান্য নামিয়ে জানলার কাঁচে হাত রেখে ছবিটি তুলেছেন। সোজাসুজি অভিনেত্রী তাকিয়ে আছেন নিজের লেন্সের দিকে। এই ছবির ক্যাপশনে স্বস্তিকা লিখেছেন, ‘রিফ্লেকশন’! এই একই ছবি রঙিন আর সাদা-কালো দুই ফ্রেমে শেয়ার করেছেন তিনি।

আর এই ছবি দেখে কেউ কেউ পাগল হয়েছেন স্বস্তিকার কাজল কালো রাঙা চেখের তো কারও মন পড়েছে অভিনেত্রীর ঠোঁটে। সকলেরই এক কথা, স্বস্তিকার মতো সুন্দরী খুব কমই আছে টলিউডে। কেউ কেউ তো পদ্য লিখেছে। একজন লিখেছে ‘তোমার ছবি মুগ্ধ করে’, ‘পাখির নীরের মতো চোখ’, ‘বয়স তোমার কোনওদিনই কি বাড়বে না’-র মতো কবিতা। শেয়ারের সাথে সাথে ভাইরাল হয় এই পোস্ট।

Related Articles

Back to top button