বলিউডবিনোদন

Bigg Boss 15:প্রতি সপ্তাহে পারিশ্রমিক ৩৫ লক্ষ! বিগ বসের নতুন সিজনে থাকছেন রিয়া চক্রবর্তী?

বিগ বসের আসন্ন সিজনে প্রতিযোগী হচ্ছেন রিয়া চক্রবর্তী । এমনি গুঞ্জনে ফের শোরগোল টিনসেল টাউন। মাস কয়েক আগে বিগ বস ওটিটি শুরুর আগে আগে গুঞ্জন ছিল প্রয়াত সুশান্ত সিং রাজপুতের দুই প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে ও রিয়া চক্রবর্তীর মুখোমুখি হবে বিগ বসের ঘরে। তবে সেই গুঞ্জন তীব্র হতেই বিষয়টা ভুয়ো বলে উড়িয়ে দিয়েছিলেন অঙ্কিতা আর তিনি স্পষ্ট বিগ বসে তিনি আসবেননা।

ইতিমধ্যেই বিগ বস ওটিটি শেষ। এবার শুরু হয়ে গিয়েছে ‘বিগ বস ১৫’ নিয়ে উত্তেজনা! ২ অক্টোবর গান্ধী জয়ন্তির দিন প্রিমিয়ার হবে ভারতের সবথেকে চর্চিত এই রিয়েলিটি শোয়ের। ভাইজানের সঞ্চালনায় ‘বিগ বস’ সিজন ১৫ এর জন্য মুখিয়ে আছেন অনুরাগীরা। আপাতত চ্যানেলের তরফে বিগ বস ওটিটি-র শমিতা শেট্টি, প্রতীক সেহজপাল, নিশান্ত ভাটের নাম সামনে আনা হয়েছে এরা নাকি ১৫ নম্বর সিজনে থাকবে। সঙ্গে থাকছেন করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল, তেজস্বী প্রকাশের নাম

আরও একটা নাম নিয়ে উত্তেজনা চলছে বেশ। হ্যাঁ ঠিক ধরেছেন সুশান্ত প্রাক্তন রিয়া চক্রবর্তী। ‘বিগ বস খবরি’র তরফ থেকে সংবাদমাধ্যমে জানানো হয়েছে, নির্মাতারা চাইছেন চলতি সিজনে বসের ঘরে থাকুক অভিনেত্রী রিয়া চক্রবর্তী।এই নিয়ে নাকি রিয়ার সঙ্গে বেশ কয়েকবার মিটিংও করা হয়েছে। এমনকি চ্যানেল কর্তৃপক্ষ সপ্তাহপিছু তাঁকে অফার করা হয়েছে ৩৫ লক্ষ টাকা। যা বিগ বসের ইতিহাসে বিরল ঘটনা। এই প্রথম কোনও প্রতিযোগী এত টাকা পাবেন এই শোতে অংশগ্রহণ করার জন্য।

‘বিগ বস’র ঘরে প্রতিবার কোন সদস্য কত টাকা পাচ্ছেন তা নিয়ে খবর হয় । বিগ বস ৯’র ঘরে রিমি সেন নাকি প্রায় উপার্জন করেছিলেন ২.২ কোটি। শোনা যায় সিদ্ধার্থ শুক্ল পেতেন প্রতি সপ্তাহে ১৮-২০ লক্ষ । রেশমি দেশাইও আছেন এই তালিকায়। তিনি নাকি পেতেন ২০-২২ লক্ষ। গত বছরের বিগ বস বিজেতা রুবিনা ডিলায়েক পেতেন ১৪-১৫ লক্ষ টাকা।

সুশান্তের মৃত্যুর পর থেকেই খবরের শিরোনামে৷ আছেন রিয়া। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য তাঁকে দায়ী করেছেন। মাদক মামলায় ছিলেন ২৮ দিন জেল হেফাজতে। ‘ডাইনি’র মতো তকমাও সেঁটে দেওয়া হয়েছে তাঁর ওপর। এমনকি বলিউডে কাজ ও হারিয়েছেন তিনি। যদিও সেভাবে কখনও সুশান্তের সঙ্গে নিজের সম্পর্কের সত্যতা নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি তিনি। শেষ সময়ে কেন তিনি সুশান্তের সঙ্গে সম্পর্ক ভেঙেছিলেন তাও জানা যায়নি। এখন দেখার ‘বিগ বস’-র ঘরে থেকে তিনি কি সেই রহস্যের উন্মোচন করবেন কিনা।

Related Articles

Back to top button