বলিউডবিনোদন

জেল থেকে বেরিয়ে অঙ্কিতার বিরুদ্ধে এই কাজ করতে চলছেন রিয়া চক্রবর্তী

Advertisement

বলিউডে ক্যাট ফাইট শুরু। রিয়া বনাম অঙ্কিতা র লড়াই খুব শীঘ্র শুরু হবে বলে সূত্রের খবর। জেল ফেরত রিয়া চক্রবর্তী আগেই জানিয়ে দিয়েছিলেন যে যারা তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে ও যারা তাঁর নামে কুৎসা রটিয়েছে তাঁদের মুখোমুখি হবেন তিনি। তাই, নিজস্ব আইনজীবীর মুখ দিয়েই জানিয়ে দেন যে যারা যারা তাঁকে অপদস্ত করেছে ও যারা তাঁর নামে মিথ্যে কথা রটিয়েছে তাঁদের কাউকে ছাড়া হবে না। তাই লড়াইয়ে নেমে গেছেন উকিল-মক্কেল একত্রে। ২৮ দিন বাইকুল্লা জেলে সময় কাটিয়েছিলেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী। শেষে ১ লক্ষ্য টাকা বন্ডে জামিন পান রিয়া। এরপর বাড়ি ফিরেই হুঙ্কার দেন অভিনেত্রী।

সুশান্তের মৃত্যুর জন্য যারা রিয়াকে বারবার দ্বায়ী করেছেন বা যারা রিয়ার বিরুদ্ধে মিথ্যে কথা রটিয়েছেন, তাঁদের বিরুদ্ধে একত্রে লড়তে শুরু করেছেন রিয়া ও সতিশ মানসিন্দে। এবারে সেই কোপ পড়েছে সুশান্তের আরেক প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডের উপর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস পর থেকেই অঙ্কিতা রিয়ার বিরুদ্ধে অভিযোগ আনতে থাকেন প্রকাশ্যে। এদিকে রিয়াও সুশান্তের পরিবারের বিরুদ্ধে মুখ খোলেন। সুশান্তের দুই বান্ধবীর মধ্যে যেই রেষারেষি লড়াই চলে তা এখনও আবার আইনি দোরগোড়ায় উপস্থিত হতে চলেছে।

এখনও পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে যে রিয়া এবার অঙ্কিতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিতে চলেছেন। যদিও এই অভিনেত্রীর তরফ থেকে কোন মন্তব্য সরাসরি উঠে আসেনি। তবে জানা যাচ্ছে, রিয়া, অঙ্কিতার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন। এর আগেও রিয়ার আইনজীবী তুলে ধরেন রিয়ার প্রতিবেশী ডিম্পল থাওয়ানির কথা। যিনি মূলত বলেছিলেন যে ১৩ ই জুন রিয়া ও সুশান্তের দেখা হয়। কিন্তু সিবিআইয়ের জেরার মুখে কোনও সদুত্তর দিতে পারেননি তিনি। বরং বয়ান বদলে দেন তিনি। অন্য কোনও প্রত্যক্ষদর্শী তাঁকে একথা বলেছিল বলে জানান তিনি। উল্লেখ্য, রিয়া সিবিআই-এর জেরায় জানিয়েছিলে‌ন যে ৮ ই জুন সুশান্তের সঙ্গে তাঁর খুব ঝামেলা হয় এবং সঙ্গে সঙ্গে তিনি তাঁর ফ্ল্যাট ছেড়ে চলে যান। আর তাঁদের দেখা হয়নি।

Tags

Related Articles

Back to top button