ভাইরাল & ভিডিও

Viral: খোলা চুল, সাদা চকমকে শাড়ি পরে হিন্দি গানে নাচলেন এক যুবতী, ভিডিও দেখে মুগ্ধ নেটনাগরিকদের একাংশ

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া মানুষের কাছে তাদের বিনোদনের অন্যতম প্রধান মাধ্যম হয়ে উঠেছে। এখন অধিকাংশ মানুষই নিজেদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়ায়। বিনোদন মাধ্যম হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়া যেকোনো মানুষের প্রতিভাকে সকলের সামনে তুলে ধরার জন্য একটি গুরুত্বপূর্ণ প্ল্যাটফর্ম। এখন প্রায়ই সকলে নিজেদের প্রতিভাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনতে চান।

প্রতিদিন প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিও ভাইরাল হচ্ছে। কেউ নিজের নাচের, কেউ গানের, কেউবা আঁকার, আবার কেউ নিজের শিল্পীসত্তাকে প্রকাশ করতে চান এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। বর্তমান যুগের সোশ্যাল মিডিয়া মানে কোন একটি নির্দিষ্ট প্ল্যাটফর্ম নয়, এক্ষেত্রে মানুষের সামনে খোলা রয়েছে অনেকগুলো রাস্তা। ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব, টুইটার ইত্যাদির মত একাধিক প্ল্যাটফর্ম রয়েছে মানুষের সামনে, যার মাধ্যমে তারা বিভিন্নভাবে নিজেদের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হন।

সাম্প্রতিক যুগে এই সোশ্যাল মিডিয়ার হাত ধরেই তরুণ প্রজন্মের অনেকেই নিজেদের প্রতিভাকে পৌঁছে দিতে পেরেছেন বহু মানুষের কাছে। নেটদুনিয়ার মাধ্যমে তাদের পরিচিতি এসেছে অনেকের মধ্যে। সম্প্রতি তেমনি একটি তরুণ যুবতীর নাচের ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে, যা দেখে তাক লেগেছে নেটিজেনদের একাংশের।

চলতি মাসেই মুক্তি পেয়েছে বলিউডের বহুপ্রতীক্ষিত ছবি রোহিত শেট্টি পরিচালিত ‘সূর্যবংশী’। ইতিমধ্যেই এই ছবির প্রায় সবকটি গানই দর্শকদের মধ্যে হিট করেছে। তবে এই ছবির সবথেকে হিট গান ‘টিপ টিপ বরসা পানি’। বলাই বাহুল্য সোশ্যাল মিডিয়ায় এই গানটি এখন ট্রেন্ডিং। ইনস্টাগ্রামে প্রায় সকল নেটিজেনরাই এই গানের সাথে রিল ভিডিও বানিয়ে শেয়ার করছেন। বাদ যাননি শাইলজা সুকন্যাও। সম্প্রতি এই গানে তার নাচের ভিডিওটিই ভাইরাল হয়েছে নেটিজেনদের মধ্যে।

শাইলজা সুকন্যার নাচের বিশেষত্ব হল তিনি টিভিতে গানের ভিডিওটি চালিয়ে তার সাথে মিলিয়ে কস্টিউম পড়ে নিখুঁতভাবে স্টেপ মিলিয়ে নাচেন, যা দেখে মুগ্ধ হন অধিকাংশ নেটিজেনরাই। সম্প্রতি ‘সূর্যবংশী’ ছবির ‘টিপ টিপ বরসা পানি’তে সিলভার কালারের চকচকে শাড়ি পড়ে নিখুঁত স্টেপে নাচ পরিবেশন করেছেন তিনি। গানের ভিডিওতে ক্যাটরিনা কাইফের পোশাকের সাথে মিলিয়ে হুবহু একই রকমের শাড়ি পরেছিলেন শাইলজা। নেটদুনিয়ায় তার অনুরাগীর সংখ্যা অসংখ্য। তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী তা তার নাচ থেকেই স্পষ্ট। তিনি প্রায়ই বিভিন্ন গানের সাথে তার নাচের ভিডিও শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ার পাতায়। ইতিমধ্যেই তিনি তার নাচের মাধ্যমে পরিচিতি পেয়েছেন অনেকের কাছেই।

উল্লেখ্য ‘টিপ টিপ বারসা পানি’ গানটি অক্ষয় কুমার ও রবীনা ট্যান্ডন অভিনীত ‘মহড়া’ ছবিতে ব্যবহার করা হয়েছিল। তবে সম্প্রতি ‘সূর্যবংশী’ ছবিতে এই গানের রিমেক ভার্শন যথেষ্ট হিট করেছে দর্শকদের মাঝে, তা নিঃসন্দেহেই বলা যায়।

Related Articles

Back to top button