বলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Video: চোখে মুখে উত্তেজনা! রিয়্যালিটি শোতে নোরাকে জড়িয়ে ধরে উদ্দাম নাচ টেরেন্সের, সোশ্যাল মিডিয়ায় হু হু করে ভাইরাল ভিডিও

সনির পর্দায় জনপ্রিয় ডান্স রিয়্যালিটি শো ‘ইন্ডিয়া’স বেস্ট ডান্সার’এর মঞ্চে অনুষ্ঠিত হতে চলেছে ধামাকেদার উইকেন্ড। এই উইকেন্ডে এই মঞ্চে উপস্থিত থাকবেন নোরা ফাতেহি, দিব্যা খোসলা কুমার, চাঙ্কি পান্ডে, নিলাম কোঠারি। সম্প্রতি ‘ইন্ডিয়া’স বেস্ট ডান্সার’এর একটি ভাইরাল হওয়া প্রমো থেকে সামনে এসেছে বিষয়টি। যা নিয়ে এই শোয়ের অনুরাগীরা বেশ উচ্ছ্বসিত রয়েছেন।

আসন্ন উইকেন্ডে নোরা ফাতেহির সঙ্গে টেরেন্সকে ‘মিস্টার ইন্ডিয়া’র জনপ্রিয় রোমান্টিক গান ‘কাটে নেহি কাটতি’তে নাচতে দেখা যাবে এই মঞ্চে। একেবারে জোরদার পারফর্ম্যান্স দিতে চলেছেন তারা তা প্রমোতেই স্পষ্ট। নোরা ফাতেহির পাশাপাশি ঐ এপিসোডে উপস্থিত থাকবেন দিব্যা খোসলা কুমার। এছাড়াও থাকবে মজার নানা মুহুর্ত।

এই উইকেন্ডেই অন্য আরেকটি এপিসোডে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চাঙ্কি পান্ডে ও নিলাম কোঠারি। এদিন এই শোয়ের বিচারক টেরেন্স ও মালাইকা আরোরাকে দেখা যাবে উপস্থিত অতিথিদের সাথে ‘আপকে আজানেসে’ গানে নাচতে। নিলাম কোঠারির সাথে টেরেন্স ও চাঙ্কি পান্ডের সাথে মালাইকা আরোরাকে পারফর্ম করতে দেখা যাবে এই মঞ্চে। সেই প্রমোই সম্প্রতি ভাইরাল হয়েছে গোটা নেটদুনিয়া জুড়ে।

এই ডান্স রিয়্যালিটি শোয়ের অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। প্রতি সপ্তাহে ‘ইন্ডিয়া’স বেস্ট ডান্সার’এর মঞ্চে থাকে নতুন নতুন চমক, যা ধরে রাখে এই রিয়্যালিটি শোয়ের দর্শকদের। প্রথম সিজন পেরিয়ে দ্বিতীয় সিজনে পা রেখেছে এই ডান্স রিয়্যালিটি শো। এই শো’তে অংশগ্রহণকারী সমস্ত প্রতিযোগীরাই নিঃসন্দেহে এক বিপুল প্রতিভার অধিকারী, যা তাদের দক্ষ পারফর্ম্যান্স দেখলেই স্পষ্ট হয়। তবে আপাতত এই শোয়ের নিয়মিত দর্শকরা অপেক্ষায় রয়েছেন আসন্ন উইকেন্ডের।

Related Articles

Back to top button