বলিউডবিনোদন

মোহময়ী রূপে নজর কাড়ল শাহরুখ কন্যা সুহানা খান

এই ছবিতে সবথেকে নজরকাড়া ছিল তার গলায় ঝোলানো ওম লেখা একটি লকেট।

×
Advertisement

বলিউডে না আসলেও শাহরুখ খানের কন্যা সুহানা খান কিন্তু অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন ইতিমধ্যে। তিনি কিন্তু তাবড় তাবড় বলিউড অভিনেত্রীদের থেকে বেশি সুন্দর দেখতে। তার ফ্যান ফলোইং সংখ্যা কিন্তু দিনে দিনে বেড়েই চলেছে। তার প্রত্যেকটি পোস্ট সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে যায় ছাড়া মাত্রই।

Advertisement

সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট আপলোড করলেন যেখানে তিনি পরে রয়েছেন একটি অত্যন্ত একটি ডিপ নেক টিশার্ট। এই পোশাকে তার ক্লিভেজ দেখা যাচ্ছে। তার পরিপাটি সুন্দর করে বাঁধা মাথার চুল, মুখে সুন্দর মেকআপ এবং ঠোটে গাঢ় লিপস্টিক, সব মিলিয়ে তাকে লাগছিল মোহময়। কিন্তু সবথেকে বেশি নজর কারা ছিল তার গলায় ঝোলানো ওম লেখা লকেট।

কিন্তু, তাৎপর্যপূর্ণ বিষয় হলো, সেই ছবি আপলোড করার কিছুক্ষণের মধ্যেই তিনি ওই ছবিটি কে সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে ডিলিট করে দেন। যদিও তার আগেই ছবিটি ভাইরাল হয়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। সুহানা খান এর বেশ কিছু ফ্যানপেজ ওই ছবি শেয়ার করে দিয়েছিল। সুহানা খান নিজের কমেন্ট সেকশন লিমিটেড করে দিয়েছেন। যদিও এটা তিনি কেন করেছেন সে ব্যাপারে আমরা কিছু জানি না।

Advertisement

বর্তমানে, নিউইয়র্ক ইউনিভার্সিটিতে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান। সিনেমা জগতে তিনি কবে আসছেন, বা আদৌ আসছেন কিনা সেই নিয়ে এখনো পর্যন্ত কেউ কোন মন্তব্য করতে চাননি। প্রথমে মুম্বাইয়ের ধীরুভাই আম্বানি ইন্সটিটিউশন থেকে পড়াশোনা করে তারপর বৃটেনের আর্দিঙ্গেল কলেজে পড়াশোনা। তারপর বর্তমানে এখন তিনি নিউ ইয়র্কে পড়াশোনা করছেন। এর মাঝেই বেশ কিছু স্টেজ শোতে তিনি অংশগ্রহণ করেছিলেন। এছাড়াও তিনি এখন ‘the grey part of the blue’ নামের একটি শর্ট ফিল্মে কাজ করছেন যেটি প্রযোজনা করছে সুহানার স্কুলের সহপাঠীরা।

Related Articles

Back to top button