টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Sudipa Chatterjee: তিন বছরে পা দিল ছোট্ট আদিদেব, দুপুরের মেনুতে ‘রান্নাঘরের রানী’ রাঁধলেন ছেলের পছন্দের খাবার

টলিউডের স্টারকিডদের মধ্যে বেশ জনপ্রিয় হলেন আদিদেব চ্যাটার্জী। অগ্নিদেব আর সুদীপার আদুরে ছেলে হলেন এই একরত্তি। এই ছেলে জন্মের পর থেকে প্রায়শই খবরের শিরোনামে থাকে। এই একরত্তির দুষ্টুমি নিয়ে প্রায়ই ইন্সটাগ্রাম রিল বানান সুদীপা। কখনও মাকে কাছে না পেলে মুখ ফুলিয়ে বসে থাকে সে তো কখনো দাদাগিরিতে দাদার সাথে জমিয়ে খেলে। ইতিমধ্যে এই খুদে আদিদেব পা দিল তিন বছর বয়সে। তার জন্মদিনের দুপুরে বাঙালি রীতি মেনে সুদীপা সাজিয়ে দিলেন জন্মদিনের দুপুরের খাবার।

এদিন সাদা পাজামা ও পাঞ্জাবি পরে আদিদেব জন্মদিন স্পেশ্যাল লানক্স খেতে বসেছিল বাড়ির ডাইনিং টেবিলে। এদিন ছেলের জন্মদিনে সব খাবার নিজের হাতে রেঁধেছিলেন রান্নাঘরের রানী সুদীপা। ছেলের প্রথম পাতে ছিল বেগুন ভাজা, পটল ভাজা, পোস্ত দিয়ে মুলো ভাজা, ফুলকপি ভাজা সহ পাঁচ রকম ভাজার সাথে মাছ ভাজা। চুড়ো করা সাদা ভাত, মাছ, মাংস, পায়েস, মিষ্টি সবই ছিল।

এদিন বার্থডে বয়কে খাবার পরিবেশন করা হয়েছিল কাঁসার থালা-বাটিতে আর কাঁসার গ্লাসে ছিল জল। খাবারের থালা রজনীগন্ধার মালা দিয়ে সাজিয়ে দিয়েছিলেন সুদীপা। কিংবদন্তী গায়ক কিশোর কুমার এর গাওয়া ‘হ্যাপি বার্থডে টু ইউ’ গানের সঙ্গে ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন সুদীপা। রিলে দেখা যাচ্ছে, সব রান্না ভুলে প্রিয় পটলভাজা দিয়ে জন্মদিনের খাওয়া শুরু করলেন।

গত বছর করোনা পরিস্থিতির মধ্যেও আদিদেবের দুই বছরের জন্মদিন পালিত হয়েছিল। তবে এবারেও বাড়ির সদস্য আর ঘনিষ্ঠ বন্ধু ও তাঁদের বাচ্চাদের সাথে জন্মদিন উদযাপন করলেন আদিদেব৷ এদিন আদিদেবকে কোলে নিয়ে একটি সুন্দর কেক কাটলেন সুদীপা। এদিন ছেলের জন্য নীল রঙের একটি থিম কেক আনা হয়েছিল। কেকের ওপর টপিংস হিসেবে ছিল স্টার আর ছোট্ট একটা পুতুল। জন্মদিনের কেক খুব পছন্দ হয়েছে তা ছোট্ট আদিদেবের মুখ দেখেই স্পষ্ট। একেবারে চেটেপুটে এই কেক খাচ্ছে সে। জন্মদিনের দিন পুরো বাড়ি, ছাদ সাজানো হয়েছিল বেলুন দিয়ে। এদিন ছোট্ট আদিদেবকে সকলে ভালোবাসা জানিয়েছেন। জন্মদিনের অনেকে শুভেচ্ছা জানিয়েছেন।

ভারতবার্তা৷ টিমের পক্ষ থেকে খুদে আদিদেবের জন্মদিনের অনেকে অনেক শুভেচ্ছা। ছোট্ট আদিদেবের আগামী দিন গুলি আরো রঙিন হয়ে উঠুক।

Related Articles

Back to top button