বলিউডবিনোদন

Swara Bhasker: ‘আমার বাড়ির কাজের মেয়েকে তোমার চেয়ে ভালো দেখতে’, কটাক্ষের স্পষ্ট জবাব দিলেন স্বরা

সেলিব্রেটি আর ট্রোলড এই সম্পর্ক বেশ পারিপার্শ্বিক হয়ে উঠেছে। হাতে একটা সেলফোন পেয়েই সোশ্যাল মিডিয়াতে বহু তারকাদের ট্রোল্ড করে থাকেন নেটিজেন। তবে সব সময় যে সেলিব্রেটিরা মুখ বন্ধ রাখেন তা কিন্তু নয়। মাঝে মাঝে সেলিব্রেটিরা শক্ত হাতে জবাব দিতে জানে। এরকম একজন হলেন বলিউড অভিনেত্রাই স্বরা ভাস্কর। সর্বক্ষণই বিতর্কিত মন্তব্য বা টুইটের জেরে চর্চায় থাকেন অভিনেত্রী স্বরা ভাস্কর। তবে কি এবার এসব না এক্কেবারে অন্যরকম কারণে ট্রোলড হলেন স্বরা।

অভিনেত্রীর রূপ নিয়ে বিদ্রুপ করল এক নেটিজেন। তবে চুপ করার পাত্রী নন অভিনেত্রী। তিনিও অত্যন্ত মার্জিত ভাষায় তাঁকে উপযুক্ত জবাব দিলেন স্বরা ভাস্কর। বুধবার টুইটারে নিজের একটি মেকআপহীন ছবি পোস্ট করেছিলেন ভিনেত্রী। এদিন তাঁর পরনে শাড়ি, টেনে বাঁধা চুল, চোখে কাজল আর চোয়ালে হাত দিয়ে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন নায়িকা। ক্যাপশনে লিখেছেন, ‘একটা শাড়ি, পার্ক, একটু হাঁটা আর একটা বই… শান্তির খোঁজ বোধহয় এটাকেই বলে’। এরসঙ্গে হ্যাশট্যাগ দিয়ে ছোট্ট আনন্দ, কৃতজ্ঞ এমন সব শব্দবন্ধ জুড়ে দিয়েছিলেন স্বরা। 

এই ছবি শেয়ার হতে অনেকে প্রশংসা করেছেন। তবে
এই ছবির কমেন্ট বক্সেই একজন মন্তব্য করলেন। তিনি লিখলেন, ‘আমার বাড়ির কাজের মেয়েকেও শাড়িতে তোমার চেয়ে সুন্দরী লাগ, অনেক বেশি মোহময়ীও দেখায়’। এই কমেন্টের জবাব দিতে গিয়ে অভিনেত্রী লেখেন, ‘আমি নিশ্চিত আপনার বাড়িতে যিনি কাজ করেন তিনি সুন্দরী। আমি আশা করি আপনি তাঁর পরিশ্রমের যথাযোথ্য সম্মান দেন এবং তাঁর মর্যাদার খেয়াল রাখেন, দয়া করে তাঁর সঙ্গে অভদ্র আচরণ করবেন না’।

স্বরাকে নিয়ে সোশ্যাল মিডিয়া ট্রোলিং করা নিত্য নতুন বিষয় নয়। সম্প্রতি ‘বীর দি ওয়েডিং’ ছবির তিন বছরের বর্ষপূর্তি উপলক্ষে ট্রোলারদের বেশ কড়া হাতে জবাব দিয়েছিলেন তিনি। ছবির একটুকরো দৃশ্য শেয়ার করে সেই সময় স্বরা সোশ্যাল মিডিয়াতে লিখেছিলেন, ‘এক আচ্ছন্ন বোধের জন্মের তিন বছর- আমাকে ঘেন্না করা মানুষদের জন্ম আমার নখের ডগা থেকে! যা ফিল্ম ইন্ডাস্ট্রির অর্থনীতিকে সাপোর্ট করেছে সেই ছবির তৃতীয় বর্ষপূর্তি… আমাকে ট্রোলের জন্য ২ টাকার গ্যারান্টি স্কিম আমি চালু করেছি।’

Related Articles

Back to top button