×
ভাইরাল & ভিডিও

Viral: অনলাইন ক্লাসে নিজের শিক্ষিকাকে সরাসরি বিয়ের প্রস্তাব এক ছাত্রের, দেখেই চোখ কপালে উঠেছে নেটনাগরিকদের

Advertisement

বর্তমান যুগে সোশ্যাল মিডিয়ার হাত ধরে আমাদের কাছে কোনো কিছুই আর অজানা নেই। প্রতিদিন প্রতি মুহূর্তে কোন না কোন ভিডিও কিংবা ছবি ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার পাতায়। আর বর্তমান পরিস্থিতিতে দাঁড়িয়ে প্রায় সমস্ত কাজই হয়ে গিয়েছে অনলাইনে। বর্তমানে স্কুল-কলেজ খুললেও গত দু’বছর ধরে তালা ছিল স্কুল কলেজের গেটে। সসেসময়টা পুরোপুরি সমস্ত ছাত্র-ছাত্রীদের পড়াশোনা চলছে অনলাইনেই। আর এই অনলাইনে ক্লাস করতে গিয়েই এক ছাত্র সরাসরি নিজের শিক্ষিকাকে দিয়ে বসলেন বিয়ের প্রস্তাব। সেই ভিডিও ভাইরাল হতেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

Advertisement

সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বিছানার উপর ফোন রেখে নিজের ক্লাসের শিক্ষিকার সাথে কথা বলতে চাইছেন এক ছাত্র। শিক্ষিকা খুব স্বাভাবিকভাবেই তাকে জিজ্ঞাসা করেন সে তাকে কি বলতে চায়? শিক্ষিকার প্রশ্নের জবাবে সেই ছাত্র সরাসরি তাকে জিজ্ঞাসা করে তিনি বিবাহিত কিনা! শিক্ষিকা জানান, তিনি বিবাহিত নন। আর এরপরই সরাসরি শিক্ষিকাকে ঐ ছাত্র ‘আই লাভ ইউ’ বলে দেয়, যা শুনে শিক্ষিকাও কিছুক্ষনের জন্য থমকে গিয়েছিলেন।

Advertisement

পরক্ষণেই একটুও বিচলিত না হয়ে শিক্ষিকা ঐ কথার উত্তরে জানান, তিনি তাদের সকলকে সমানভাবে ভালোবাসেন। কিন্তু শিক্ষিকার কথা শুনে তাকে রীতিমত থামিয়ে দিয়ে সেই ছাত্র আবারো বলে, তিনি কি তাকে বিয়ে করবেন? এই প্রশ্নের জবাবে শিক্ষিকা সরাসরি না বলেন। আর এই পুরো ঘটনাটি ঐ ছাত্রের পাশে বসে থাকা তার কোন একজন বন্ধু নিজের মোবাইল ফোনে রেকর্ড করেন। পরে যা শেয়ার করা হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিডিওতে ঐ ছাত্রের পাশ থেকে তার এক বা একাধিক বন্ধুর হাসির শব্দ ভেসে আসছিল।

এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই নেটিজেনদের একাংশ রীতিমতো ক্ষুব্ধ হয়েছেন। আবার অন্য একাংশ বর্তমান প্রজন্মের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হয়েছেন। আবার কেউ কেউ শুধুমাত্র মজার ছলেই ভিডিওটিকে গ্রহণ করেছেন। তবে একজন ছাত্রের কিভাবে এত সাহস আসতে পারে সেটাই ভেবে পাচ্ছেন না কেউই। ছাত্ররা নিজেদের শিক্ষক শিক্ষিকাদের সাথে মজা করেন কিন্তু তা সীমার মধ্যে থেকে। সব সীমা ছাড়িয়ে যাওয়াটা বাঞ্ছনীয় নয়। ঐ ছাত্রকে তার শিক্ষা প্রতিষ্ঠানের তরফ থেকে কোনো শাস্তি দেওয়া হয়েছে কিনা! তা জানা যায়নি।

Related Articles

Back to top button