×
ভাইরাল & ভিডিও

Viral: অল্লু অর্জুনের শ্রীভল্লি গানে নাচ করলেন দক্ষিণ কোরিয়ান মহিলা, ভাইরাল ভিডিও

বর্তমানে সোশ্যাল মিডিয়াতে এই ভিডিওটি ভাইরাল হতে শুরু করেছে

Advertisement

দক্ষিণ ভারতীয় সুপারস্টার অল্লু অর্জুন এবং রশমিকা মন্দন্না অভিনীত সিনেমা পুষ্পা বর্তমানে মানুষের মনে একটা আলাদা রকমের ক্রেজ তৈরি করেছে। গোটা ভারত বর্তমানে পুষ্পা জ্বরে আক্রান্ত। সোশ্যাল মিডিয়াতেও এই পুষ্পা ছবির একাধিক গান এবং নাচের স্টেপ নিয়ে চর্চার শেষ নেই। পুষ্পারাজের ডায়লগ এবং দারুন কিছু গান এখন সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে নানা জায়গায়। নেটিজেন থেকে শুরু করে সোশ্যাল মিডিয়ায় ইনফ্লুয়েন্সার সবাই এই পুষ্পা ছবির একাধিক গানের সঙ্গে তৈরি করছেন নানা ধরনের রিল ভিডিও।

Advertisement

শুধুমাত্র ভারত নয়, বিশ্বের বিভিন্ন দেশে বর্তমানে পুষ্পা ছবির এই ক্রেজ ছড়িয়ে পড়েছে। ভারত, অস্ট্রেলিয়া, এবং পাশ্চাত্যের একাধিক দেশের গণ্ডি অতিক্রম করে এবার পুষ্পা ছবির শ্রীভল্লি গান পৌঁছে গেল দক্ষিণ কোরিয়ার মাটিতে। সম্প্রতি দক্ষিণ কোরিয়ার একজন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সারের ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হতে শুরু করেছে, যেখানে আমরা দেখতে পাচ্ছি তিনি পুষ্পা ছবির অল্লু অর্জুনের শ্রীভল্লি গানের হুক স্টেপ দারুণভাবে ফুটিয়ে তুলেছেন। কোরিয়ান জি১ নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এই গান সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়েছে। ক্যাপশন দেওয়া হয়েছে, “আপনার যতটা সহজ মনে হয়েছে, এই নাচ তার থেকে অনেক বেশি কঠিন। এই মহিলা দক্ষিণ ভারতের সুপারস্টার অল্লু অর্জুনের দক্ষিণ কোরিয়ান ভার্সন।”

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, এই কোরিয়ান মহিলা অল্লু অর্জুনের মতই পোশাক-আশাক পরেছেন এবং যতটা সম্ভব ভালোভাবেই অল্লু অর্জুনের এই নাচের স্টেপ নিজের মতো করে ফুটিয়ে তুলতে পেরেছেন। নেটিজেনরা এই ভিডিও দেখে রীতিমত আপ্লুত। ইতিমধ্যেই ১১ লাখের বেশি মানুষ এই ভিডিও দেখেছেন এবং ২ লাখের মত লাইক রয়েছে এই ভিডিওতে।

Advertisement

নেটিজেনরা এই মহিলার ট্যালেন্ট দেখে একেবারে চমকে গিয়েছেন। তার পারফরমেন্সে কম করে হলেও ১ লাখের কাছাকাছি মানুষ কমেন্ট করেছেন। তার নাচের অনেকে প্রশংসাও করেছেন। কেউ লিখেছেন সুন্দর, তো অন্য কেউ লিখেছেন অসাধারণ। আবার অনেকে লিখেছেন, ‘আপনার পারফরম্যান্স সত্যিই অসাধারণ। আপনি নিজের ট্যালেন্ট এর মাধ্যমে জনপ্রিয়তার শিখরে উঠবেন।’ চলুন দেখে নেওয়া যাক সেই ভিডিও আরো একবার।

Related Articles

Back to top button