×
টলিউডবিনোদন

Sreelekha Mitra: ভ্যালেন্টাইন্স ডে স্পেশাল! কে পাঠালো শ্রীলেখাকে একগুচ্ছ গোলাপ-টেডি!

টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্র কমবেশি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন

Advertisement

গোটা প্রেমের সপ্তাহ শেষ হবে আজকের গ্র্যান্ড সেলিব্রেশনের মাধ্যমে। আজ ভ্যালেন্টাইন্স ডে। আকাশে বাতাসে রীতিমতো প্রেমের হাওয়া লেগেছে। প্রত্যেকেই নিজের কাছের মানুষকে উপহার দিয়ে দিনটিকে চিরস্মরণীয় করে রাখার চেষ্টা করছে। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে একাধিক প্রেমের মিষ্টি মুহূর্তের কিউট ভিডিও। এছাড়া কমবেশি সকলেই আজকের দিন সেলিব্রেট করার বিশেষ মুহূর্ত ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে রাখছেন। এরইমধ্যে টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্রের একটি পোষ্ট নজর কেড়েছে নেটিজেনদের।

Advertisement

মোটামুটি সবসময় সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকেন টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্র। মাঝে মাঝেই বিভিন্ন ফটোশুট বা ভিডিও পোস্ট করে থাকেন তিনি। সামাজিক ট্যাবু ভেঙে একাধিক বিষয়ে সাহসী পদক্ষেপ নিয়ে ভক্তদের সাথে শেয়ার করেন তিনি। তাই নেটিজেনদেরও নজর থাকে তাঁর প্রোফাইলের দিকে। ভ্যালেন্টাইন্স ডে এর দিনে কেমন কাটছে শ্রীলেখার জানার জন্য অপেক্ষা করছিলেন অনেকেই। তিনিও ভক্তদের নিরাশ করলেন না। সোশ্যাল মিডিয়াতে ভালোবাসার দিনে তিনি একটি বিশেষ পোস্ট করেছেন যা ইতিমধ্যেই ইন্টারনেটে আনাচে কানাচে ছড়িয়ে গিয়েছে।

শ্রীলেখা মিত্র নিজের ফেসবুকে একটি ছবি পোস্ট করেন যেখানে দেখা গিয়েছে লাল গোলাপি ফুলের বোকে, সফট টয় ও একটি কার্ড। এই ছবি পোস্ট করে অভিনেত্রী নিজেই ক্যাপশন দিয়ে লিখেছেন, “বেনামী প্রেমিকের থেকে পেয়েছি। কি করে বুঝব কে পাঠিয়েছে। আমি কিংকর্তব্যবিমূঢ়।” এই পোস্ট করতেই তা চোখের পলকে ব্যাপক ভাইরাল হয়ে যায়। আসলে ভালোবাসার এই বিশেষ দিনে অভিনেত্রী শ্রীলেখা মিত্র যে কতজনের ভ্যালেন্টাইন তা হয়তো গুনে শেষ করা যাবে না। তাদের মধ্যেই হয়তো কোনো প্রেমে পাগল ভক্ত অভিনেত্রীকে নাম ছাড়াই প্রেম দিবসের উপহার দিয়ে নিজের ভালোবাসা ব্যক্ত করেছেন।

Advertisement

ছবিটি পোস্ট করার সাথে সাথেই ভক্তরা কমেন্টের বন্যা বইয়ে দেন। কেউ লিখেছেন, “আরে বাহ, দারুন তো শ্রীলেখা দি।” তো কেউ আবার বলেছেন, “আরে বাবা ফুল পেয়েছ সেটাকেই উপভোগ কর। আর গাছের খোঁজ করতে হবে না।” এছাড়া অনেক ভক্ত অভিনেত্রীর এই পোস্ট নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। সব মিলিয়ে ভালোবাসার দিনে সুপারহিট টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্রের ফেসবুক পোস্ট।

Related Articles

Back to top button