×
বলিউডবিনোদন

Rakhi Sawant Break up: ভ্যালেন্টাইন্স ডের আগেই নিজের বিবাহ বিচ্ছেদের কথা জানালেন রাখি সাওয়ান্ত

Advertisement

রাখি সাওয়ান্ত নিজে একজন ভীষণ স্পষ্ট মানুষ। তিনি নিঃসন্দেহে একেবারে সোজাসাপ্টা মানুষ। তিনি নিজের জীবন সম্পর্কেও মিডিয়ার সামনে খোলামেলা ভাবে কথা বলতে পছন্দ করেন। তবে ভালবাসার দিনের আগে অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডের আগেই নিজের বিবাহ বিচ্ছেদের কথা জানালেন তিনি। যা কেউই আশা করতে পারেন নি।

Advertisement

সম্প্রতি রাখি সাওয়ান্ত নিজের ইনস্টাগ্রামের পাতায় নিজের বিবাহ বিচ্ছেদের কথা নিজেই লিখে জানিয়েছেন। তিনি লিখেছেন, তিনি তার স্বামী বিতেসের কাছ থেকে বিবাহবিচ্ছেদ নিচ্ছেন। তারা একে অপরের মাঝের দূরত্ব কমানোর চেষ্টা করেছেন অনেক। কিন্তু শেষ পর্যন্ত তা হয়ে ওঠেনি। বিগ বস শেষ হওয়ার পর তাদের জীবনে এমন অনেক ঘটনা ঘটেছে যা তিনি চাননি। তাই একে অপরের থেকে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

Advertisement

রাখি সাওয়ান্তের কথায়, এই পরিস্থিতিতে তাদের আর একসাথে থাকাটা উচিৎ হবে না। তাদের আলাদা হয়ে যাওয়াটাই ভালো। তিনি চান রিতেস ভালো থাকুক। ভ্যালেন্টাইন্স ডের আগেই এমন খবর দেওয়ার জন্য তিনি দুঃখিত। রাখি সাওয়ান্ত এই পোস্টটি শেয়ার করার পর থেকেই সকলেই তার এই পোস্টে তার জন্য দুঃখ প্রকাশ করেছেন। তবে এর মাঝেও কটাক্ষের সুরে কথা বলতে ছাড়েননি অনেকেই। কেউ বলেছেন এমন ঘটনা ঘটবে তা আগে থেকেই জানা ছিল। আবার কেউ বলেছেন, বিগ বসে জেতার জন্য ভাড়া করে স্বামী এনেছিলেন তিনি। তোর পোষ্টের কমেন্ট বক্সে চোখ রাখলেই এমন ধরনের মন্তব্য চোখে পরবে।

কয়েকদিন আগেই বিগ বস চলাকালীন এবং বিগ বস শেষের সময় রিতেস ও রাখি সাওয়ান্তকে নিয়ে কোন আলোচনা হয়নি। তাদের অন্তরঙ্গ একাধিক ভিডিও ভাইরাল হয়েছিল নেটমাধ্যমের পাতায়। এমনকি বিগ বস শেষ হয়ে যাওয়ার পর একটি ভিডিও ভাইরাল হয়েছিল, যেখানে রাখি সাওয়ান্তকে দেখা গিয়েছিল নিজের স্বামী রিতেসকে পাপারাজিৎদের সামনে চুম্বন করতে। সেই ভিডিও ভাইরালও হয়েছিল। তবে আপাতত তার বিচ্ছেদের কথা শুনে অবাক অনেকেই।

Related Articles

Back to top button