টলিউডবিনোদন

Sreelekha Mitra: ঐশ্বর্য রাইয়ের গানে নেচে নেট দুনিয়ায় ঝড় তুললেন শ্রীলেখা মিত্র, প্রশংসায় অনুরাগীরা

×
Advertisement

শ্রীলেখা মিত্র টলিউডের অন্যতম বিতর্কিত ও চর্চিত অভিনেত্রী। তিনি কোনো না কোনো কারণে প্রায়ই চর্চায় থাকেন মিডিয়াতে। যেকোনো বিষয়ে তিনি নিজের মতামত দিতে পছন্দ করেন, যার জন্য বেশিরভাগ সময়ই বিতর্কে জড়ান তিনি। সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রী শ্রীলেখা মিত্র বেশ ভালোই সক্রিয়। থেকে থেকেই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন তিনি। মাঝে মাঝে তার সেইসমস্ত ছবি কিংবা ভিডিও চর্চার বিষয়বস্তু হয়ে ওঠে নেটিজেনদের কাছে। সম্প্রতি অভিনেত্রীর তেমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে প্রশংসায় ভরিয়েছেন তার ভক্তরা।

Advertisement

সম্প্রতি একটি রিল ভিডিওর সূত্র ধরেই সোশ্যাল মিডিয়ায় চর্চিত হয়েছেন অভিনেত্রী। সুভাষ ঘাই পরিচালিত ‘তাল’ ছবিটি বলিউডের অন্যতম জনপ্রিয় ব্লকবাস্টার ছবি। এই ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অনিল কাপুর, ঐশ্বর্য রাই বচ্চন, অক্ষয় খান্না, ওমরিশ পুরীর মতো একাধিক বড় বড় তারকারা। উল্লেখ্য, এই ছবির প্রতিটা গান চূড়ান্ত হিট হয়েছিল দর্শকদের মাঝে। আজও যা রয়ে গিয়েছে মানুষের মনে। সোশ্যাল মিডিয়ার পাতায় এই ছবির গানগুলির সাথে একাধিক তারকা কিংবা সাধারণদের ইনস্টারিল বানাতে দেখা যায় প্রায়ই। সম্প্রতি অভিনেত্রী এই ছবির একটি জনপ্রিয় গানে নেচে ইনস্টারিল বানিয়েছেন। বর্তমানে যা ভাইরাল তার অনুরাগীদের মাঝে।

Advertisement

নিজের ইনস্টাগ্রামের পাতায় অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন এই ইনস্টারিল ভিডিওটি। সাদা-কালোয় বানিয়েছেন ভিডিওটি। ‘তাল’ ছবির ‘রামতা যোগী’ গানের সাথে সম্প্রতি নাচ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। ভিডিওটি বানানোর সময় তার পরনে ছিল শাড়ি ও স্লিভলেস ব্লাউজ। খোলা চুলে বেশ লাগছিল অভিনেত্রীকে। তার চোখে-মুখে ছিল উচ্ছ্বাস। অভিনেত্রী এই ভিডিওটি শেয়ার করা মাত্রই, তা তার নেটমাধ্যমের অনুরাগীদের মাঝে ভাইরাল হয়েছে। কেউ তার উচ্ছ্বাসের প্রশংসা করেছেন, কেউবা নাচের। আবার কেউ তাকে ড্রিম গার্ল বলেছেন। কেউ কেউ আবার সরাসরি অভিনেত্রীকে জানিয়েছেন, তাদের ভালো লাগার কথা। তবে ভিডিওর কমেন্টবক্সে মন্তব্য দেখে এইটুকু স্পষ্ট, যে অভিনেত্রীর এই ভিডিওটি মনে ধরেছে তাদের।

Related Articles

Back to top button