×
টলিউডবিনোদন

Sreelekha Mitra: সরস্বতী পুজো শেষ হতেই শরীর চর্চায় শ্রীলেখা, ফাঁস হল ভিডিও

Advertisement

টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। কারণে অকারণে বিতর্কে জড়ান তিনি। যেকোনো বিষয়ে তা রাজনৈতিক হোক কিংবা বিনোদন সম্পর্কিত হোক তিনি নিজের স্বাধীন মতামত জানান সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই। অনেকসময় তার সেই মন্তব্যকে ঘিরেই তৈরি হয় বিতর্ক। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া যেকোন ভিডিও কিংবা ছবিকে ঘিরে অনেকসময় নেটিজেনদের মাঝে কটাক্ষের শিকার হন অভিনেত্রী।

Advertisement

কদিন আগেই ছিল সরস্বতী পুজো। আর পুজো শেষ হতে না হতেই শরীর চর্চায় মন দিয়েছেন শ্রীলেখা। সম্প্রতি নিজের শরীর চর্চার ভিডিও ইনস্টাগ্রামের অ্যাকাউন্ট থেকে রিল ভিডিও আকারে শেয়ার করে নিলেন অভিনেত্রী। তবে এর আগে যতবার নিজের শরীর চর্চার ভিডিও শেয়ার করেছিলেন, ততবার বিভিন্ন কারণে নেটিজেনদের কাছে কটাক্ষের সম্মুখীন হয়েছিলেন। তবে এবার তার শেয়ার করা ভিডিওতে নেতিবাচকের তুলনায় ইতিবাচক মন্তব্যের ভীড় বেশি।

Advertisement

একেবারে শরীরচর্চার জন্য নির্ধারিত পোশাক পরে এই ভিডিওটি বানিয়েছেন তিনি। শরীরচর্চা করার সময় তার কসরতের ভিডিও শেয়ার করে নিয়েছেন তার অনুরাগীদের সাথে এবং সকল নেটনাগরিকদের সাথে। অভিনেত্রীর এই ভিডিও দেখে বেশিরভাগ জনই তার প্রশংসা করেছেন, তা তার ভিডিওর কমেন্টবক্স দেখলেই বোঝা যাবে। ভালোবাসার দিন অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে আগত। আর তার জন্যই আজ থেকে শুরু হয়ে গেল একেকটা দিন গোনা। অভিনেত্রীর এই ভিডিওতে কেউ কেউ আবার গোলাপ দিবসে তাকে গোলাপ দিবসের শুভেচ্ছাবার্তাও জানালেন।

Related Articles

Back to top button