×
বিনোদনটলিউড

Srabanti Chatterjee: বুড়ো বয়সে ঢং করছেন অভিনেত্রী, বালির শহর থেকে ছবি দিয়ে কটাক্ষের মুখোমুখি শ্রাবন্তী

Advertisement

শ্রাবন্তী চ্যাটার্জী টলিউডের অন্যতম চর্চিত অভিনেত্রী। প্রায়ই নেটদুনিয়ায় নানা কারণে চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন শ্রাবন্তী। সম্প্রতি আবারও দুবাইয়ের কিছু ছবি শেয়ার করায় মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন তিনি। আবারো নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার হতে হয়েছে তাকে।

Advertisement

চলতি মাসের শুরুর দিকে বর্তমান প্রেমিক অভিরূপের সাথে দুবাইতে ছুটি কাটাতে গিয়েছিলেন অভিনেত্রী। একেবারে রাজকীয় ভাবে ছুটি কাটিয়েছেন সেখানে। সেখান থেকে এর আগেও একাধিক ছবি শেয়ার করে নিয়েছিলেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়, যার জন্য কটাক্ষের শিকার হতে হয়েছিল তাকে। তবে সম্প্রতি আবারও একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে।

Advertisement

সম্প্রতি একটি সাদা স্লিভলেস শর্ট ড্রেসে সমুদ্রের ধারে কখনো বসে, কখনো দাঁড়িয়ে ছবি দিয়েছেন অভিনেত্রী। এই পোশাকে তার উরু ছিল উন্মুক্ত। স্পষ্ট ছিল ক্লিভেজও। নিজের একগুচ্ছ ছবি শেয়ার করে নিয়েছেন তিনি। আর অভিনেত্রী সেই ছবি শেয়ার করার পর থেকেই তা রীতিমতো ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর পাশাপাশি রয়েছে একাধিক কটাক্ষকারীরাও। তারা একটা সুযোগও ছাড়তে রাজি নয়। তাই আবারও কটাক্ষের তীরে বিঁধেছেন অভিনেত্রীকে।

কর্মজগতে ভীষণভাবে সফল অভিনেত্রী। তবে বিবাহিত জীবন খুব একটা সফল নয়। তিনবার বিবাহবন্ধনে আবদ্ধ হলেও, একটা বিয়েও টেকেনি। আবার নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তিনি। তার সাথেই দুবাইতে ছুটি কাটাতে গিয়ে একান্তে সময় কাটিয়েছেন তিনি। এখান থেকেই একাধিক ছবি শেয়ার করার পরেই এক নেটিজেন সরাসরি লিখেছেন, “বুড়ো কালেও ঢং করতে হলো”। তবে এই কটাক্ষপূর্ণ মন্তব্যের কোনো জবাব দেননি তিনি। কারণ অভিনেত্রী এই সমস্ত বিষয়ে রীতিমতো অভ্যস্ত হয়ে পরেছেন। এমন ঘটনা প্রায়ই ঘটে থাকে তার সাথে। তবে তার অনুরাগীরা প্রতিবারের মত এবারেও তার ছবিতে তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Related Articles

Back to top button