ক্রিকেটখেলা

হাসপাতালে ভর্তি ছোটবেলার কোচ, চিকিৎসার সব দায়িত্ব নিলেন সৌরভ

×
Advertisement

করোনা ভাইরাসের জন্য চলা লকডাউনে সাধারণ মানুষ যাতে দুবেলা খেতে পারে তার দায়িত্ব নিয়েছেন বেলুড় মঠ এবং ইসকনের হাত ধরে। মুখ্যমন্ত্রী ও প্রধানমন্ত্রীর রিলিফ ফান্ডে অর্থ দিয়েছেন। এবার ছোটবেলার কোচের চিকিৎসার সমস্ত খরচ নিজেফ কাঁধে তুলে নিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সৌরভ গাঙ্গুলির কেরিয়ারের প্রথম কোচ অশোক মুস্তাফি এই মুহুর্তে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি। তাঁর চিকিৎসার সমস্ত খরচ নিলেন মহারাজ।

Advertisement

তাঁর হাতেই ছোটবেলায় ক্রিকেটে হাতেখড়ি হয়েছিল সৌরভ গাঙ্গুলির। সেই দুখিরাম কোচিং সেন্টারের কোচ অশোক মুস্তাফিই সৌরভের হাতে প্রথমবার ব্যাট তুলে দেন। রবিবার ভোরে সৌরভ হঠাৎই খবর পান অশোকবাবু গুরুতর অসুস্থ। স্ট্রোক হয়েছে তার। সল্টলেকের বাড়িতে তিনি একাই থাকতেন। তাই খবর পাওয়ার সাথে সাথেই ফোনে কলকাতার এক বড় হাসপাতালে তাঁর চিকিৎসার সমস্ত ব্যবস্থা করে ফেলেন সৌরভ। চিকিৎসকদের সাথে নিয়মিত যোগাযোগ রাখছেন সৌরভ, এখন অশোক বাবু ভেন্টিলেশনে আছেন।

এই দুখিরাম কোচিং সেন্টারেই ছোটবেলায় ক্রিকেট খেলা শিখতেন সৌরভ। শুধুমাত্র সৌরভ একাই নন, বাংলার হয়ে রঞ্জি খেলেছেন এমন অনেক ক্রিকেটাররাই উঠে এসেছেন এই কোচিং সেন্টার থেকে। অশোক বাবুর অসুস্থ হওয়ার খবরটা সৌরভকে দেন তার বন্ধু সঞ্জয় দাস, যিনি নিজেও এই কোচিং সেন্টারে প্রাকটিস করেছেন। সঞ্জয়বাবু এদিন সংবাদ সংস্থাকে বলেন, মুস্তাফি স্যার আমাদের বাংলা ক্রিকেটের আচরেকর। বাংলার ক্রিকেটে ওর প্রচুর অবদান আছে।’

Advertisement

Related Articles

Back to top button