অফবিট

হাতে মোমবাতি, দিব্যি বারান্দায় একা কেউ ঘুরে বেড়াচ্ছে, দেখুন গা ছমছম করা ভিডিও

×
Advertisement

শ্রেয়া চ্যাটার্জি – ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ডাকে প্রায় গোটা ভারতবাসী সাড়া দিয়েছিলেন। কথা মত ঠিক কাল ন’ টার সময় ঘরের আলো নিভিয়ে ছাদ, বারান্দা থেকে মোমবাতি, টর্চের আলো কিংবা মোবাইল ফোনে ফ্লাসলাইট জ্বেলেছেন অনেকে।

Advertisement

তবে অনেকেই দীপাবলি মতন বাজি, পটকা ফাটিয়েছে। এ কথাটি অবশ্যই নরেন্দ্র মোদী বলেননি। তবে লকডাউন এ থাকতে থাকতে মানুষের মন ভারাক্রান্ত হয়ে উঠেছে, এই ঘটনার সাক্ষী আমরা কালকে থেকেছি। একটা কিছু সুযোগ পেয়েছে তো ওমনি বাজি, পটকা ফাটাতে শুরু করেছে। দীপাবলীর মতন সেলিব্রেট করেছেন উত্তেজিত জনতা।

কিন্তু ব্যাঙ্গালোরের একটা কমপ্লেক্স এর মধ্যেই সোশ্যাল মিডিয়ার দৌলতে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে, একজন আলো হাতে বারান্দায় ঘুরে বেড়াচ্ছে আর ব্যাকগ্রাউন্ডে গান বাজছে সেই ভয়ঙ্কর ভূতের সিনেমার গান ‘গুম নাম হে কই’। আচমকা ভিডিওটা দেখলে আপনারও গা ছমছম করে উঠবে। তবে যার মাথা থেকে এমন বুদ্ধি বেরিয়েছে তাকে মনে মনে আপনি সাধুবাদ জানাবে। এমন দুঃখের মধ্যেও তিনি এমন কাজটি করে অনেক মানুষের মুখে হাসি ফুটিয়েছেন। তবে কাজটা কিন্তু তিনি একেবারে নিখুঁতভাবে করেছেন, হঠাৎ করে দেখলে আপনার ভূত মনে হবে।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই ভিডিওটি বেশ ভাইরাল হয়ে যায়। আর হবে নাই বা কেন? মানুষ এখন ঘরের মধ্যে আছে। মন মেজাজ অনেকেরই ভালো নেই। তার মধ্যে যদি এমন মন ভালো করা ভিডিও থাকে তাহলে তো মানুষ দেখবেই।

Related Articles

Back to top button