বাংলা সিরিয়ালবিনোদন

Dadagiri: দাদাগিরির মঞ্চেই গান শোনালেন স্বয়ং দাদা, মুগ্ধ নেটিজেরা, দেখুন ভিডিও

×
Advertisement

‘দাদাগিরি আনলিমিটেড’ গোটা বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় গেম রিয়্যলিটি শো, যার সঞ্চালনার দায়িত্বে থাকেন বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলী। যার প্রতিটি এপিসোডে থাকে নতুন নতুন চমক। উপস্থিত থাকেন তারকা থেকে সাধারণ সকলেই। বাদ যায়না বাচ্চারাও। উল্লেখ্য, এই সিজনে বাচ্চাদের এপিসোড অন্যবারের তুলনায় একটু বেশিই হয়েছে। এই দাদাগিরির মঞ্চে ২২ গজের দাদাকে পাওয়া যায় একেবারেই অন্যরূপে। তবে সাম্প্রতিক এপিসোডে যা ঘটতে চলেছে, তা দেখার অপেক্ষায় সকল দাদাগিরি অনুরাগীরা।

Advertisement

রবিবারের এপিসোডে তারকা জগতের বিশেষ প্রতিযোগীদের নিয়ে উপস্থিত থাকতে চলেছেন দাদা। এমনকি এদিন দাদাগিরির মঞ্চে গান গাইতে দেখা যাবে স্বয়ং দাদাকেই। অনুপম রায়ের উদ্যোগেই দাদাগিরির মঞ্চে চলবে আন্তাক্ষরী পর্ব। আর সেখানেই অনুপম রায়ের কন্ঠে শোনা যাবে ‘আমাকে আমার মত থাকতে দাও’। গায়কের গানের শেষ অক্ষর ‘ন’ দিয়ে গান ধরবেন স্বয়ং দাদা। ‘নাজার কে সামনে জিগার কে পাস’ গানটি শোনা যাবে সৌরভ গাঙ্গুলীর কন্ঠে। এই প্রথমবার দাদাগিরির মঞ্চে আন্তাক্ষরী হল, এই কথা নিজের মুখেই জানায় দাদা। সম্প্রতি এই এপিসোডের একটি প্রোমো ভাইরাল হয়েছে যেখানে এই দৃশ্যগুলোর ঝলক মিলেছে।

Advertisement

উল্লেখ্য, জি বাংলার অফিশিয়াল পেজ থেকে এই ভিডিও শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। দেখানো হয়েছে টেলিভিশনের পর্দাতেও। এই প্রোমো দেখার পর থেকেই দাদার ভক্তদের পাশাপাশি দাদাগিরি অনুরাগীরাও রীতিমতো অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন এই এপিসোড দেখার জন্য।

উল্লেখ্য, খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’। যার এই সিজনের মূলমন্ত্র ছিল, “দাদাগিরি আনলিমিটেড সিজন ৯, হাত বাড়ালেই বন্ধু হয়”। তবে এবার শেষের পথে দাদাগিরি। তার জায়গায় শুরু হতে চলেছে বাংলার সবথেকে বড় গানের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’। ইতিমধ্যেই জেলায় জেলায় শুরু হয়ে গিয়েছে অডিশন পর্ব। তবে এখনো পর্যন্ত দাদাগিরির ফাইনালের তারিখ ঘোষণা করা হয়নি।

Related Articles

Back to top button