ভাইরাল & ভিডিও

শিকারের আশায় বসে ছিল একটি চিতাবাঘ, হঠাৎ করেই আক্রমণ করল পাইথন, তারপর যা হল….

এই ভিডিওটি এই মুহূর্তে ইউটিউবে অত্যন্ত ভাইরাল হয়ে উঠেছে

×
Advertisement

সোশ্যাল মিডিয়াতে প্রায় প্রতিদিনই পশুপাখিদের নতুন নতুন ভিডিও আপলোড হতে থাকে। সকলেই পশুপাখিদের এই ধরনের ভিডিও দেখতে অত্যন্ত পছন্দ করেন। ভালুক, বাঁদর, কুকুর, বিড়াল, হাতি এবং পাখির বিভিন্ন মুহূর্তের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়ে থাকে। এই ধরনের ভিডিও অত্যন্ত মজাদার হয় এবং অনেকের কাছেই এই ভিডিওতে আকর্ষণের হয়ে থাকে। তবে কিছু কিছু ভিডিও এমন থাকে যেগুলি আমাদেরকে একেবারে চমকে দেয়। সেরকম একটি ভিডিও নিয়ে আজকের আলোচনা।

Advertisement

আমরা সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যেই দেখতে পাই, প্রাণীরা একে অপরের সঙ্গে লড়াই করছে। সেরকম একটি ভিডিও আবারও আমাদের সামনে এলো। তবে এই ভিডিওতে একে অপরের সাথে লড়াই করছে একটি পাইথন এবং একটি চিতাবাঘ। এরকম কোন লড়াই করার ভিডিও খুব কমই হয় যেগুলি ভাইরাল। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, জঙ্গলে অনেকক্ষণ ধরে শিকারের অপেক্ষায় বসে ছিল একটি চিতাবাঘ। আর সেই সময় থেকে আক্রমণ করে বসলো একটি অজগর সাপ। এদিকে চিতাবাঘ ছেড়ে দেওয়ার পাত্র না। একেবারে সেয়ানে সেয়ানে টক্কর হলো চিতাবাঘ এবং সাপের মধ্যে।

ভিডিওটি যেভাবে নেট পাড়ায় ছড়িয়ে পড়েছে, তা দেখে বলা যেতে পারে এই ভিডিওটি অত্যন্ত ভাইরাল হয়েছে। কিন্তু সবথেকে আশ্চর্যের বিষয়টি হলো ভিডিওটি দেখার পর মনে হচ্ছে যেন অজগর সাপ টি ওই চিতাবাঘকে একেবারেই জীবন্ত গিলে ফেলতে চাইছে। এই ভিডিওটি ইউটিউবে শেয়ার করা হয়েছে এবং একথা সকলেই জানেন যে অজগর এবং চিতাবাঘ দুজনেই কিন্তু খুব বিপজ্জনক প্রাণী। চোখের পলকে যেন তারা উভয়ে একে অপরের শিকার হয়ে ওঠে। সাপটি একদিকে চিতাবাঘকে গ্রাস করতে চাইছে। অন্যদিকে চিতা চাইছে তার ধারালো নখ এবং দাঁত দিয়ে সাপটিকে একেবারে ছিড়ে ফেলতে।

Advertisement

তবে অজগর এভাবে যে সরাসরি চিতার সঙ্গে লড়াই করতে যাবে, এই বিষয়টা খুব কম দেখা যায়। এরকম ভিডিও সচরাচর সোশ্যাল মিডিয়াতে দেখা যায়না। আমরা দেখতে পাচ্ছি চিন্তাটি অনেকক্ষণ ধরে শিকারের অপেক্ষায় বসে ছিল। কিন্তু কোন শিকার না পেয়ে জঙ্গলে ইতিউতি নজর ঘোরায় ওই চিতাবাঘ। তার মধ্যেই হঠাৎ করে তার ওপর ঝাঁপিয়ে পড়ে একটি বিশাল আকার পাইথন। কিন্তু শেষমেশ দুজনের লড়াইয়ে কেউ জিততে পারল না। ইউটিউবে এসডিএ ওয়াইল্ড অ্যানিমেল নামের একটি পেজ থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে। ইতিমধ্যেই বহু মানুষ এই ভিডিওটি দেখেছেন এবং অনেকেই এই ভিডিও শেয়ার করেছেন।

Related Articles

Back to top button