টলিউডবিনোদন

Dadagiri Season 9: প্রকাশ্যে দাদাগিরির মঞ্চে বিধায়ক কাঞ্চনকে ‘জালি’ বললেন স্বয়ং দাদা, রইলো ভাইরাল ভিডিও

জি বাংলার অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’। এবছরের দাদাগিরি থিম, ‘দাদাগিরি সিজন ৯, হাত বাড়ালেই বন্ধু হয়’। শুরু হওয়ার পর থেকেই দাদাগিরির মঞ্চে প্রতি সপ্তাহে থাকে নতুন নতুন চমক। দেখা মেলে একাধিক নামিদামী তারকারও। সম্প্রতি দাদাগিরির সেটে খেলতে এসেছিলেন ‘টনিক’ ছবির বিভিন্ন কলাকুশলীরা। তাদের সকলের সামনেই প্রকাশ্যে ক্যামেরার সামনে দাদাগীরির মঞ্চে কাঞ্চন মল্লিকের সাথে মজা করলেন সৌরভ। সেই দৃশ্যই বর্তমানে ভাইরাল হয়েছে নেটদুনিয়ার পর্দায়।

এদিন দাদাগিরির মঞ্চে উপস্থিত ছিলেন বিশ্বনাথ বসু, অনিন্দ্য চট্টোপাধ্যায়, শ্রীজাত বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিক, গৌরব ও কিঞ্জল, সমুদ্র ও শ্রীপর্ণা। এদিন শুরুতেই সকলের সাথে আলাপ করিয়ে দেওয়ার সময়ই কাঞ্চন মল্লিককে এম এল এ ফাটাকেষ্টের সাথে তুলনা করে মশকরা করেন সৌরভ গাঙ্গুলী। যা শুনে হেসে ফেলেন সকলেই। এরপরেই দাদা কাঞ্চনের উদ্দেশ্যে বলেন একই বছরে কাঞ্চন মল্লিক রাজনীতির ময়দানে জিতলেন এবং পর্দায় জলির ভূমিকায় অভিনয় করলেন। এদিন জালি বলে সকলের সামনে মশকরা করলেন দাদা।

আসলে ‘টনিক’ ছবিতে কালীচরণের ভূমিকায় অভিনয় করছেন কাঞ্চন মল্লিক। ছবিতে চরিত্র অনুযায়ী কালীচরণের জায়গায় সকলে তাকে জালিচরণ বলে ডাকে। কারণ সে যেকোনো ধরনের সার্টিফিকেট জাল করতে পারে। তবে এই পুরো বিষয়টাই মজার ছলেই করেছেন সৌরভ গাঙ্গুলী, তা তার হাসি দেখেই স্পষ্ট হয়েছে। সম্প্রতি এই এপিসোড সম্প্রসারিত হওয়ার পর থেকেই মজা পেয়েছেন দাদাগিরির অনুরাগীরাও। সোশ্যাল মিডিয়ার পাতায় দাদাগিরির এই মজার মুহূর্ত ভাইরাল হয়েছে।

উল্লেখ্য, ২০২১-এ তৃণমূলে যোগদান করেছেন কাঞ্চন মল্লিক। ভোটে লড়ে বিধায়কও হয়েছেন তিনি। ব্যারাকপুর থেকে ভোটে জিতেছেন তিনি। বিধায়কের কাজের পাশাপাশি অভিনয়টাও চালিয়ে যাচ্ছেন তিনি। তবে এদিন দাদাগিরিতে সৌরভ গাঙ্গুলীর কথা শুনে কথা হারিয়ে ফেলেন কাঞ্চন মল্লিক। এই দৃশ্য দেখে হেসেছেন সকলেই।

Related Articles

Back to top button