টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

Hiya Dey: সুইমিংপুলে জলকেলিতে ব্যস্ত হিয়া, ট্রোল হলেন নেটদুনিয়ায়

হিয়া দে ছোটপর্দার ক্ষুদে শিল্পীদের মধ্যে অন্যতম। তিনি যথেষ্ট পরিচিত দর্শকমহলে। দর্শকদের মাঝে তিনি পর্দার ‘পটলকুমার গানওয়ালা’ ধারাবাহিকের পটল। এই চরিত্রে অভিনয় করে শুরু থেকেই নজর কেড়েছিল হিয়া। আজও সেই নামেই বেশিরভাগ দর্শক চেনেন তাকে। ধারাবাহিক শেষের পর দীর্ঘদিন বিরতিতে ছিলেন তিনি। নিজের পড়াশোনা নিয়েই ব্যস্ত ছিলেন অভিনেত্রী। তবে বর্তমানে ফেলনা ধারাবাহিকের হাত ধরেই ছোটপর্দায় ফিরেছেন তিনি।

সম্প্রতি তিনি আগের থেকে বড় হয়েছেন অনেকটাই। সম্প্রতি হিয়া একটি সবুজ রঙের সুইমিং সুটে সুইমিংপুলে নিজের জলকেলির ছবি শেয়ার করেছেন। আর সেই সমস্ত ছবি এবং ভিডিও শেয়ার করার পর থেকেই নেটনাগরিকদের একাংশের মধ্যে ট্রোল হতে হয়েছে হিয়াকে। কেউ লিখেছেন, পটলের একি হাল?, আবার কেউ লিখেছেন, এই বয়সেই পটল পেকে গেছে। এমন নানাধরনের মন্তব্য করেছেন নেটিজেনরা। তবে সেইসমস্ত মন্তব্যের কোনো রকম কোনো প্রতিক্রিয়া দেননি হিয়া।

সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী ভীষণভাবে সক্রিয়। প্রায়ই নিজের নানা ছবি ও রিল ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী। সেই সমস্ত ভিডিও কিংবা ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতে বিশেষ সময় নেয় না। নিজের শেয়ার করা ছবির জন্য তাকে প্রায়ই ট্রোল হতে হয় নেটিজেনদের কাছে। তবে সেই সমস্ত ট্রেনিংয়ে তিনি বিশেষ পাত্তা দেন না। বর্তমানে হিয়া স্টার জলসার ‘ফেলনা’ ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করছেন। তবে ফেলনা চরিত্রটা তার পটল চরিত্রকে এখনো পর্যন্ত টেক্কা দিতে পারেনি। এখনো দর্শকদের বেশিরভাগের মাঝে এই নামেই পরিচিত তিনি।

Related Articles

Back to top button