ক্রিকেটখেলা

দেশকে বাঁচাতে দেশবাসীকে বিশেষ বার্তা দিলেন সৌরভ গাঙ্গুলি

×
Advertisement

ভারতের সাবেক অধিনায়ক এবং ভারতের ক্রিকেট বোর্ড অব কন্ট্রোলের সভাপতি সৌরভ গাঙ্গুলি শুক্রবার সাধারণ জনগণকে বাড়ির অভ্যন্তরে থাকতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখার আহ্বান জানিয়েছে যেহেতু করোনা ভাইরাস মহামারী ভারতেও বেশ ভালো প্রভাব ফেলেছে। এক সরকারি সংবাদমাধ্যমের টুইট করা একটি ভিডিওতে গাঙ্গুলি বলেছেন, “ঘরের মধ্যে থাকুন এবং অনাক্রম্যতা বজায় রাখুন।

Advertisement

মনে রাখবেন সামাজিক দূরত্ব নতুন ঐক্য এবং সবচেয়ে বড় কথা, করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াই করা আমাদের জাতীয় কর্তব্য। বিশ্বজুড়ে, ভারতে এবং আমাদের দেশের বিভিন্ন রাজ্যে এটি একটি কঠিন সময় এবং আমাদের এই মুহূর্তে সকলের ঐক্যবদ্ধ থাকা গুরুত্বপূর্ণ। হ্যাঁ প্রধানমন্ত্রী, মুখ্যমন্ত্রী এবং স্বাস্থ্য বিভাগ চেষ্টা করছে এবং পুলিশ‌ও খুব ভাল কাজ করে চলেছে”।

গাঙ্গুলি বলেছেন, “তবে আমাদের উপরই দায়িত্ব বেশি রয়েছে। বিচ্ছিন্নতা বজায় রাখতে, তাদের আদেশের প্রতি শ্রদ্ধা জানাতে এবং নিরাপদ ও সুস্থ থাকার জন্য এটি আমাদের কর্তব্য। এটি ব্যতিক্রমী পরিস্থিতি তাই দায়বদ্ধ, স্বাস্থ্যবান এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ, ঘরের মধ্যে থাকুন।”

Advertisement

এর আগে, বিসিসিআই প্রেসিডেন্ট ঘোষণা করেছিলেন যে করোনা ভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের জন্য প্রস্তুত হওয়া ‘প্রধানমন্ত্রী-কেয়ারস’ তহবিলে বিসিসিআই ৫১ কোটি টাকার অবদান রেখেছে। শুক্রবার সকালে প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেওয়ার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ক্রীড়া ব্যক্তিত্বের সাথে যে মতবিনিময় করেছিলেন তাতে তিনিও অংশ নিয়েছিলেন।

Related Articles

Back to top button