বলিউডবিনোদন

দিওয়ালিতে আসছে না অক্ষয় কুমারের নতুন ছবি ‘সূর্যবংশী’

Advertisement

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি ইতিমধ্যেই করোনা অতিমারীর কারণে বড়সড় ক্ষতির সম্মুখীন হয়েছে। তার উপর এই মুহূর্তে প্রখ্যাত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু বলিউডের মাদকযোগকে সমগ্র দেশের সামনে তুলে ধরেছে।একদিক থেকে দেখতে গেলে বলিউড এখন যথেষ্ট খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। তাছাড়া করোনা অতিমারীর কারণে সিনেমা হলগুলি এখন বন্ধ রয়েছে। এই পরিস্থিতিতে দিওয়ালিতে অক্ষয়কুমার অভিনীত ‘সূর্যবংশী’-র রিলিজ হচ্ছে না,বলে জানিয়ে দিয়েছে প্রযোজনা সংস্থা। একই সঙ্গে কবীর খান পরিচালিত মুভি ’83’ -র রিলিজ নিয়েও রয়েছে সংশয়। করোনা পরিস্থিতির আগে ‘সূর্যবংশী’র রিলিজ ডেট 24 মার্চ ঘোষণা করা হয়েছিল এবং ’83’-র রিলিজ ডেট ছিল 10 এপ্রিল।

কিন্তু করোনা পরিস্থিতির জেরে সমগ্র দেশ লকডাউন হয়ে যাবার ফলে অন্যান্য অনেক ফিল্মের মত এই দুটি ফিল্মেরও মুক্তির দিন পিছিয়ে যায়। সম্প্রতি কেন্দ্রীয় মন্ত্রক 15 ই অক্টোবর থেকে সিনেমা হলগুলি পঞ্চাশ শতাংশ দর্শক নিয়ে আংশিক খোলার কথা ঘোষণা করলেও বলিউড এই ঘোষণায় আশাবাদী নয়।যদি 1 নভেম্বর সিনেমা হলগুলি সম্পূর্ণ খোলা হয় তা হলেও এত অল্প সময়ের মধ্যে কোনো ফিল্ম রিলিজ করা সম্ভব নয়,বলে জানান সংবাদসংস্থা পিটিআই-কে জানান রিলায়েন্স এন্টারটেইনমেন্ট গ্রুপের সি.ই.ও . শিবাশিস সরকার। তিনি আরো বলেন,তাঁরা ডিসেম্বর মাস থেকে মার্চ মাস অবধি সময়কেই ফিল্ম রিলিজের উপযুক্ত সময় হিসাবে বেছে নিয়েছেন। জুন মাসে ঘোষণা করা হয়েছিল চলতি বছরে অক্ষয়কুমার অভিনীত ‘সূর্যবংশী’ দিওয়ালিতে মুক্তি পাবে এবং রণবীর সিং অভিনীত ’83’ মুক্তি পাবে ক্রিসমাসে।কিন্তু করোনা পরিস্থিতির গুরুত্ব অনুধাবন করে সিদ্ধান্ত পরিবর্তন করা হয়।

এছাড়াও রণবীর সিং-এর নাম বলিউড মাদককান্ডে জড়িয়ে যাওয়ায় ’83’-র ভবিষ্যত নিয়ে যথেষ্ট জল্পনা শুরু হয়েছে বলিউডের অন্দরে। রোহিত শেট্টি পরিচালিত ফিল্ম ‘সূর্যবংশী’ তে অক্ষয়কুমারকে দেখা যাবে পুলিশ অফিসারের ভূমিকায়। এই ফিল্মে অক্ষয়ের বিপরীতে নায়িকা হিসাবে থাকছেন ক্যাটরিনা কাইফ।এই ফিল্মটি অজয় দেবগন অভিনীত ‘সিংহম’ এবং রণবীর সিং অভিনীত ‘সিম্বা’র পর রোহিত শেট্টি পরিচালিত পুলিশ অ্যাকশন সিরিজের তৃতীয় ফিল্ম হতে চলেছে। কিন্তু এই ফিল্মটির জন্য অক্ষয়-ভক্তদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে বলে জানা যাচ্ছে।

Tags

Related Articles

Back to top button