বলিউডবিনোদন

গোপনে বাগদান সেরেছেন সোনাক্ষী সিনহা, এই কারণে বিয়ে করার জন্য মরিয়া অভিনেত্রী

সোনাক্ষী সিনহার গোপন বাগদানপর্ব নিয়ে তুমুল চর্চা চলছে ইন্টারনেট দুনিয়াতে

×
Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় নায়িকাদের মধ্যে একদম প্রথম সারিতে রয়েছে অভিনেত্রী সোনাক্ষী সিনহা। তাঁর অসাধারণ সুন্দর অভিনয় এবং মিষ্টি এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে লাখ লাখ ভারতবাসীর। তিনি একদিকে যেমন গোটা চলচ্চিত্র ক্যারিয়ারে প্রচুর সম্মান অর্জন করেছেন, ঠিক অন্যদিকে তাঁর অর্থ বা সম্পত্তির কোনো কমতি নেই। এই অভিনেত্রী ভারতীয় দর্শকদের একাধিক সুপার ডুপার হিট হিন্দি ছবি উপহার দিয়েছেন। তবে সম্প্রতি এমনই এক খবর সামনে এসেছে যা শুনলে আপনিও হয়তো অবাক হয়ে যাবেন। সোনাক্ষীর জীবনের এমন ব্যক্তিগত বিষয় নিয়ে তুমুল চর্চা চলছে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

Advertisement

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছে একটাই খবর যে সোনাক্ষী সিনহার বাবা শত্রুঘ্ন সিনহা নিজের সম্পত্তি থেকে বেদখল করেছেন সোনাক্ষীকে। অর্থাৎ, শত্রুঘ্ন সিনহার সম্পত্তি বা টাকা পয়সার ওপর কোনো অধিকার থাকবে না মেয়ের। আপনি ভাবতে পারেন এও আবার হয় নাকি। তবে এমনটাই হয়েছে। কিছুদিন আগে বলিউড অভিনেতা শত্রুঘ্ন সিনহা জনপ্রিয় শো কপিল শর্মা কমেডি শোতে গিয়েছিলেন। সেখানেই তিনি অন ক্যামেরা এক বিবৃতিতে বলেন, তিনি তাঁর সম্পত্তির কোনো অংশ তাঁর মেয়ে সোনাক্ষী সিনহাকে দেবেন না। সব সম্পত্তি পাবেন শত্রুঘ্ন সিনহার দুই ছেলে।

Advertisement

এই খবর নিয়ে চর্চা হওয়ার সময় সোনাক্ষী সিনহা নিজেই জানিয়েছিলেন যে তিনি বিয়ে করতে চাইলেও, বাবা শত্রুঘ্ন সিনহা তাতে বাধা দিচ্ছেন। কিন্তু সম্প্রতি এক খবর সামনে এসেছে যে অবশেষে গোপনে বাগদান সেরে নিয়েছেন সোনাক্ষী সিনহা। শুনে অবাক লাগলেও, এমনটাই সত্যি। হয়তো বাবা শত্রুঘ্ন সিনহার থেকে লুকিয়ে বিয়ে করার জন্য তিনি পুরো কাজটি গোপনে করেছেন। তবে এখানে প্রশ্ন উঠছে সোনাক্ষী সিনহা কার সাথে গোপনে বাগদান সেরেছেন?

জানা গিয়েছে, শত্রুঘ্ন সিনহা মেয়ে সোনাক্ষীকে সম্পত্তি থেকে বেদখল করার পর হঠাৎ করেই চুপিসারে বাগদান করে নিয়েছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যেই বেশ কিছু ছবি প্রকাশ্যে এসেছে যা দেখে মনে হচ্ছে অভিনেত্রীর বাগদান পর্ব শেষ হয়ে গিয়েছে। স্বভাবতই এই বিষয় নিয়ে তুমুল আলোচনা চলছে। ভাইরাল হওয়া ছবি অনুসারে মনে করা হচ্ছে ইকবাল জহির নামক এক ব্যক্তির সাথে বাগদান সেরেছেন অভিনেত্রী। তবে অভিনেত্রী যেহেতু এই ব্যাপারে এখনও কোনোদিন মুখ খোলেননি, তাই ব্যাপারটির সত্যতা সম্বন্ধে যথেষ্ট সন্দেহ রয়েছে।

Related Articles

Back to top button