বিনোদনবাংলা সিরিয়াল

Dadagiri: ‘আমি শুক্তো রান্না করি, ডোনা খায়’, সংসারের সিক্রেট ফাঁস করলেন মহারাজ

×
Advertisement

দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’ গোটা বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় গেম রিয়্যলিটি শো, যার সঞ্চালনার দায়িত্বে থাকেন বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলী। যার প্রতিটি এপিসোডে থাকে নতুন নতুন চমক। উপস্থিত থাকেন তারকা থেকে সাধারণ সকলেই। বাদ যায়না বাচ্চারাও। উল্লেখ্য, এই সিজনে বাচ্চাদের এপিসোড অন্যবারের তুলনায় একটু বেশিই হয়েছে। এই দাদাগিরির মঞ্চে ২২ গজের দাদাকে পাওয়া যায় একেবারেই অন্যরূপে, যা দেখতে পছন্দ করেন দর্শকরাও।

Advertisement

সাম্প্রতিক একটি এপিসোডে সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, তিনি বাড়িতে শুক্তো রান্না করেন এবং সেটি ডোনা ম্যাডাম খান। আসলে টস রাউন্ডের একটি সূত্রকে কেন্দ্র করেই কথা ওঠে। সূত্রটি ছিল, শুক্তো রান্না করার জন্য এটি প্রয়োজন হয়। এটি শোনামাত্রই উত্তর আসে মিষ্টি, আলু, বড়ি, মুলো। এই কথা শুনেই দাদা বলেন তিনি আগের দিনই শুক্ত রান্না করলেন, কিন্তু সেখানে মুলো দেননি। কি তিনি এও জানান সেই খাবার তার স্ত্রী ডোনা গাঙ্গুলী খেয়েওছে। দাদার এই কথা শোনার পর সকলেই হেসে ফেলেছিলেন। চৈতালি দাসগুপ্ত সরাসরি তাকে জানান, তিনি তার এই কথা একেবারেই বিশ্বাস করছেন না। সেই সময়ে দাদার মুখেও ছিল হাসি। তিনি যে পুরো বিষয়টাই মজার ছলে বলেছেন, তা স্পষ্ট।

Advertisement

তবে খুব শীঘ্রই শেষ হতে চলেছে দাদাগিরির এই সিজন ৯। গত শুক্রবার বিশ্ব বাংলার কনভেনশন সেন্টারে ফাইনালের শুটিং শেষ হলো। টেলিভিশনের পর্দাতেও ফাইনালের এপিসোড সম্প্রসারিত হতে বিশেষ দেরি নেই, তা বলাই বাহুল্য। ফাইনাল এপিসোডে দর্শকদের জন্য থাকছে একাধিক চমক। শোনা গেছে, এদিন বলিউডের গানেই স্ত্রী ডোনা গাঙ্গুলীর সাথে নাচবেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী। কিং খান অভিনীত ‘ওম শান্তি ওম’ ছবির ‘আঁখো মে তেরি’ গানের সাথেই নাচতে দেখা যাবে তাদের। এদিন সৌরভ গাঙ্গুলীকে দেখা যাবে কালো ব্লেজারে। গলায় থাকবে বো। পাশাপাশি উপস্থিত থাকবেন টলিউড ইন্ডাস্ট্রির একাধিক তারকা সঙ্গীত শিল্পীরাও। মঞ্চ মাতিয়ে রাখবেন তারাও।

উল্লেখ্য, এদিন দাদাগিরির ফাইনালে উপস্থিত থাকবেন টলিউডের ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ডোনা গাঙ্গুলীর পাশাপাশি অভিনেতাও প্রশ্নের উত্তর দিতে সাহায্য করবেন প্রতিযোগীদের। হাড্ডাহাড্ডি লড়াই হবে জেলায় জেলায়। তবে শেষপর্যন্ত কোন জেলা ট্রফি হাতে ফিরবেন! তা জানার জন্য আরো কয়েকটা দিন অপেক্ষা করতে হবে দাদাগিরি অনুরাগীদের।

তবে দাদাগিরির এই সিজন শেষ হয়ে যাচ্ছে, মন ভারাক্রান্ত অনুরাগীদের। মনখারাপ দাদারও। তবে দাদাগিরির সিজন ১০ কবে আসবে! সেই প্রসঙ্গে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। তার কথায়, সবেমাত্র শেষ হল এই সিজন। সকলেই ক্লান্ত। কয়েকদিন বিশ্রাম নেওয়ার পরে আবারও উঠে পরে কাজে লাগবেন সকলে। তবে তিনি কথায় কথায় এটুকু বুঝিয়ে দিয়েছেন, ফাইনাল এপিসোডে দর্শকদের জন্য একাধিক চমক অপেক্ষা করে রয়েছে। আগামী ৫’ই জুন টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হবে ফাইনাল এপিসোড। এরপরেই শুরু হবে বাংলা টেলিভিশন জগতের সবথেকে বড় গানের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’, অপেক্ষায় দর্শকরাও।

Related Articles

Back to top button