ভাইরাল & ভিডিও

ঘুমের মধ্যে নানান অঙ্গভঙ্গি দেখাচ্ছে খুদে কন্যা, মিষ্টি ভিডিও চরম ভাইরাল

এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি একটা ৬-৭ মাসের বাচ্চাকে।

×
Advertisement

সোশ্যাল মিডিয়ায় বাচ্চাদের ভিডিওর ছড়াছড়ি লেগে থাকেই। কয়েকদিন আগে একটি শিশু কন্যার ভিডিও ভাইরাল হয়ে উঠেছিল, যেখানে ওই কন্যা জানাচ্ছে যে শ্বশুরবাড়ি যাবে তার জন্য তার কিছু টাকা চাই। একটি বাচ্চার ভিডিও ভাইরাল হয়ে গেছিলো, যেখানে দেখা গেছিলো, একটি বাচ্চার চুল কাটার সময় সে চিৎকার করছিল। বাচ্চাদের আজব আজব কান্ড কারখানা মাঝে মধ্যেই সোসিয়াল মিডিয়ায় ভাইরাল হতেই থাকে।

Advertisement

এবারে আরো একটি বাচ্চার ভিডিও সোসিয়াল মিডিয়ায় ভাইরাল হলো। আমাদের সবার সবথেকে প্রিয় কাজের মধ্যে একটা হলো ঘুম। দুপুরে ভাত খাওয়া পরে একটা লম্বা ভাত ঘুম হোক কিংবা রাত্রিবেলা একটা লম্বা ঘুম, এর থেকে ভালো আর কি হতে পারে।

কিন্তু সবসময় তো আর আমাদের ঘুম দেওয়ায় সুযোগটা হয় না। তাই তখন আমাদের কোথাও একটা বসে হালকা ঘুমানোর চেষ্টা করতে হয়। বাচ্চাদের ক্ষেত্রে ঘুম খুব দরকারী একটা জিনিস। ঘুম না হলেই তারা কোথাও বসে ঢুলতে শুরু করে।

Advertisement

আজকে এরকমই একটা ভিডিও ভাইরাল হলো সোসিয়াল মিডিয়ায়। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি একটা ৬-৭ মাসের বাচ্চাকে। সেই বাচ্চাটির হয়তো ঘুম খুব একটা ভালো হয়নি। তাই সে বিছানায় বসে বসে ঝিমোচ্ছে। তার পরনে আছে একটি গোলাপী রঙের ফ্রক। সোশ্যাল মিডিয়ায় আসা মাত্রই এই ভিডিও তুমুল ভাইরাল হয়ে উঠেছে। এই ছোটো পরিকে দেখার জন্য হচ্ছেন সবাই উৎসুক।

Related Articles

Back to top button