বিনোদন

সমস্ত সীমা অতিক্রম করলো এই ওয়েব সিরিজ, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

Advertisement

Advertisement

উল্লু, প্রাইম শটসের মতো ওটিটিগুলি একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ স্ট্রিম করে চলেছে করোনাকাল থেকে। যদিও একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ দেখতে দেখতে দর্শকদের একঘেয়ে লাগতে শুরু করেছে। অনেকেই উল্লুর ইউটিউব চ্যানেলের কমেন্ট সেকশনে লিখছেন কন্টেন্ট পরিবর্তনের কথা। কিন্তু নির্মাতাদের তরফে এখনও অবধি কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি। 2022 সালের 18 ই সেপ্টেম্বর ‘শহদ : পার্ট টু’-র অফিশিয়াল ট্রেলার লঞ্চ হয়েছিল উল্লুর ইউটিউব চ্যানেলে। এটিও প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। এখনও অবধি এই ওয়েব সিরিজটির ট্রেলারের ভিউ অতিক্রম করেছে সাড়ে নয় লক্ষের বেশি।

Advertisement

2022 সালের 23 শে সেপ্টেম্বর উল্লুতে স্ট্রিম হয়েছিল ‘শহদ : পার্ট টু’। কাহিনীর কেন্দ্রে রয়েছে এক দম্পতি। তাদের মধ্যে শারীরিক সম্পর্কের রসায়ন নিয়ে তৈরি হয় সমস্যা। একসময় স্বামী একটি ওষুধ নিয়ে আসে শারীরিক সম্পর্ক তৈরির জন্য। কিন্তু তার স্ত্রী বলে, যে গর্জায় সে বর্ষিত হয় না। কিন্তু স্বামী চেষ্টা করলেও শারীরিক সম্পর্ক স্থাপন করতে পারে না। অপরদিকে তার ভাই আড়ি পাতে। সে মনে মনে বলে, কোনো শব্দ আসছে না কেন! কিন্তু দেওরের আগ্রহ বুঝতে পারে বৌদি। সে দেওরকে শারীরিক ভাবে সক্ষম করতে ওষুধ নিয়ে আসে।

Advertisement

অবাক হয়ে যায় দেওর। বৌদি দেওরের শরীরে মধু ঢেলে ম্যাসাজ করতে থাকে। কিন্তু একসময় বৌদি বলে তাকে স্পর্শ না করতে। দেওরকে কষ্ট দিয়েছিল সে। তাই সে নিজেই সেই কষ্টের চিকিৎসা করছে। কিন্তু এই ঘটনায় দেওর বৌদির প্রতি প্রতিশোধ পরায়ণ হয়ে ওঠে। সে বলে, এটা তার বৌদি ঠিক করল না। বৌদি তাকে বলে, দেওরের খুশি হওয়া উচিত। কারণ তার শরীরে বৌদিই কাঁটা ফুটিয়েছিল। ফলে সে-ই দেওরের চিকিৎসা করছ কিন্তু মধুর মাধ্যমে কি সত্যিই সুস্থ হতে পারবে দেওর? প্রশ্নের উত্তর পেতে সাবস্ক্রাইব করতে হবে উল্লু।

Advertisement

Recent Posts