ভাইরাল & ভিডিও

Video: কার্ভি ফিগার দেখিয়ে রিল বানালেন সুন্দরী যুবতী, নাচের মুভ দেখলে মন গলে যাবে

প্রায় ১.১ মিলিয়ন মানুষ ইনস্টাগ্রামে এই ভিডিওটি দেখেছেন

Advertisement
Advertisement

আজকালকার দিনে সোশ্যাল মিডিয়া ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। আসলে ডিজিটাল দুনিয়াতে আট থেকে আশি সকলের কাছেই একদিকে যেমন মোবাইল ফোন রয়েছে ঠিক অন্যদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করে থাকে। এখন বিনোদনের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে সোশ্যাল মিডিয়া। বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় ভাইরাল হয়। এমনকি আজকাল তো অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে বিভিন্ন উপায়ে অর্থ উপার্জন করে থাকেন। আজকের এই প্রতিবেদনে আপনাদের জন্য এনেছি এমনই এক নাচের ভাইরাল ভিডিও যা দেখে মুগ্ধ হবেন আপনি।

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ধরনের ভিডিও ভাইরাল হয়ে থাকে। তবে জনপ্রিয়তার বিচার করলে এটা অবশ্যই বলা উচিত যে বেশিরভাগ সময় ভাইরাল হয় বিভিন্ন নাচের ভিডিও। আজকের এই প্রতিবেদনে এমনই এক ভিডিও নিয়ে এসেছি যেখানে দেখা গেছে এক যুবতী ব্যাপক কায়দায় নাচ করেছে। এমন ভিডিও দেখে আপনিও লজ্জা পেয়ে যাবেন।

Advertisement

ভাইরাল ভিডিও দেখে আপনিও অবাক হয়ে যাবেন। এতে দেখা গেছে এক যুবতী ব্যাপক কায়দায় নাচ করছেন। আসলে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে এক যুবতীর নাচের রিল ভিডিও। ওই যুবতী শাড়ি ও স্লিভলেস ব্লাউস পরে ওই ট্রেন্ডি গানের তালে কোমর দুলিয়ে নাচ করেছেন। নাচের তালে তিনি কার্ভি ফিগার ফ্লান্ট করে সকলের মন জয় করে নিয়েছেন। তাঁর এই ভিডিওটি এখন ইনস্টাগ্রামে ব্যাপক ভাইরাল হচ্ছে। প্রায় ১.১ মিলিয়ন মানুষ এই ভিডিওটি দেখেছেন ও ৬৮ হাজার মানুষ লাইক করেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।

Advertisement
Advertisement

Advertisement

Related Articles

Back to top button