ক্রিকেটখেলা

শচীন টেন্ডুলকারের কন্যার সাথে শুভমান গিলের সম্পর্ক, এখন গিলকে শচীনের জামাই হতে কেউ আটকাতে পারবে না

সোশ্যাল মিডিয়াতে সম্প্রতি দুটি এমন ছবি ভাইরাল হয়েছে যেখানে দুজনেই একই ক্যাফেতে বসে সময় কাটাচ্ছেন

×
Advertisement

বর্তমান যুগে ভারতীয় ক্রিকেটের ময়দানে শুভমান গিল বেশ জনপ্রিয় একজন ক্রিকেটার হয়ে উঠেছেন। ভারতীয় ওপেনার হিসেবে বেশ কয়েকটি সিরিজে তার পারফরমেন্স নজর কাড়া। গুজরাট লায়ন্সের হয়ে গত বছরের আইপিএলেও তার পারফরম্যান্স ছিল দুর্ধর্ষ। যার কারণে সোশ্যাল মিডিয়ায় তিনি একটা দীর্ঘ সময় যাবত ছিলেন চর্চার কেন্দ্র বিন্দুতে। তবে শুধুমাত্র ক্রিকেটের ময়দানে নয়, কিংবা ক্রিকেটের পারফরমেন্সের জন্য নয়, তার ব্যক্তিগত জীবন এবং তার বহু চর্চিত প্রেম জীবনের জন্যও শুভমান থাকেন জনপ্রিয়তার শিখরে। সোশ্যাল মিডিয়াতে প্রতিনিয়ত তাকে নিয়ে কথা হয়। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স এর হয়ে তিনি যখন খেলতেন, তখন অনেক বাঙালি রমনী তার প্রেমে ছিলেন পাগল। তবে এখন শোনা যাচ্ছে তিনি একজনকে মন দিয়েছেন। আর সেই নারী অন্য কেউ নন, খোদ ক্রিকেটের ঈশ্বর সচিন তেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকার। তাই স্বাভাবিকভাবেই সোশ্যাল মিডিয়াতে চর্চা তো হবেই।

Advertisements
Advertisement

সম্প্রতি শুভমান গিলের একটি নতুন ছবি সোশ্যাল মিডিয়াতে হয়ে উঠেছে ভাইরাল। এই ছবিতে তাকে দেখা যাচ্ছে কফি কাপ হাতে। সঙ্গেই নীল এবং হলুদ রঙের টিশার্টে সেজে উঠেছেন শুভমান। ছবি দেখে বোঝাই যাচ্ছে একটি অত্যন্ত প্রিমিয়াম এবং সফিস্টিকেটেড ক্যাফেতে তিনি রয়েছেন এবং তার প্রিয় কফির স্বাদ আস্বাদনে তিনি ব্যস্ত। সঙ্গেই ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিতেও তিনি সিদ্ধহস্ত। তবে সেই ক্যাফের ছবি দেখেই অনেকে শুরু করেছেন চর্চা। কি এমন আছে ওই ছবিতে? কি এমন বিশেষত্ব আছে ওই ক্যাফেতে, যা একটি ছবিকে করে তুলেছে মহামূল্যবান? চলুন সেটাই জেনে নেওয়া যাক।

Advertisements

Advertisements
Advertisement

আদতে, গিলের ছবি দেখে নয়, বরং ক্যাফের ছবি দেখেই শুরু হয়েছে চর্চা। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়াতে শচীনকন্যা সারা তেন্ডুলকার একটি ছবি আপলোড করেন। আর সেই ছবিতেও দেখা যায় ওই একই ক্যাফের ইন্টিরিয়ার যেখানে গিল রয়েছেন। দুটি ছবির ব্যাকগ্রাউন্ড একেবারে সমান। দুটি ছবিতেই সামঞ্জস্য ভরপুর। ফলে দুয়ে দুয়ে চার করতে খুব একটা বেশি সময় লাগেনি সোশ্যাল মিডিয়ার জনতার। এই দুটি ছবি সামনে আসতেই চর্চা শুরু হয়েছে গিল এবং সারাকে নিয়ে। তাহলে কি সত্যি সত্যিই দুজন দুজনকে মন দিয়ে ফেলেছেন? এবার কি সত্যিই শচীন টেন্ডুলকারের জামাই হচ্ছেন শুভমান? এই উত্তরটাই জানতে চাইছে গোটা নেট দুনিয়া।

Related Articles

Back to top button