টলিউডবাংলা সিরিয়ালবিনোদন

একসঙ্গে লাঞ্চ ডেটে গেলেন শোভন-স্বস্তিকা, ভাইরাল জুটির ‘মিষ্টি’ মুহূর্ত!



টেলিটাউনের মিষ্টি মেয়ে স্বস্তিকা হলে মিষ্টি সুরেলা গায়ক হলেন শোভন। যখন টলিপাড়া জুড়ে ভাঙনের চিত্র দেখা দিয়েছে সেখানে বছরের প্রথম বসন্তেই নিজের প্রেমে পড়ার কথা সকলের সামনেই মনের কথা স্বীকার করেছিলেন টেলিপাড়ার রসোগোল্লা। বছরের প্রথমেই গায়ক শোভন গাঙ্গুলিকে মন দেওয়ার কথা জানিয়ে দিয়েছেন। শোভনের ভালোবাসা দিয়ে এবছরের বসন্তের শুরু হয় অভিনেত্রীর। টলিউডের গায়ক-অভিনেত্রী জুটি এখন চুটিয়ে খুল্লামখুল্লাম প্রেম করছেন। আর এদের প্রেমের নানান মুহূর্ত শেয়ার করে থাকেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে দুইজনেই ।

ফেব্রুয়ারির ২২ তারিখে নিজেদের প্রেমের কথা প্রকাশ্যে আনেন প্রথম স্বস্তিকা। অভিনেত্রী শোভনের সঙ্গে হাত ধরা একটি ছবি শেয়ার করেছিলেন। ক্যাপশনে শুধু লিখেছেন – ‘হ্যাঁ’। অন্যদিকে একই ছবি শেয়ার করেছেন শোভনও। ক্যাপশনে লিখেছেন, ‘দুই দিয়ে গুণ-দ্বিগুণ’। আর এরপরই সকলের সব অঙ্ক মিলে যায়। দুজন এক সাক্ষাৎকারে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়াতে দুজন ইন আ রিলেশনশিপে থাকার চেয়ে দুজন দুজনের পাশে থাকতে বেশি স্বাচ্ছন্দ বোধ করেন।

শোভনে সঙ্গে নিজের সম্পর্কের কথা কখনই রাখঢাক করেননি স্বস্তিকা। বরং প্রথম বসন্ত হোক কিংবা প্রথম বর্ষায় একসাথে থাকা প্রতিটি মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করে থাকেন। বৃহস্পতিবার দুপুরবেলা এক রোম্যান্টিক লাঞ্চ ডেটে বেরিয়ে পড়েছিলেন এই লাভ বার্ডস। আর সেই মিষ্টি মুহূর্ত নিজের সোশ্যাল মিডিয়ার পেজে শেয়ার করলেন অভিনেত্রী। ছবি দেখে বোঝা যাচ্ছে কলকাতার এক দামী রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন দুজনে।

স্বএই দিন অভিনেত্রীর পরণে ছিল ব্ল্যাক টিশার্ট আর ব্লু জিন্স আর শোভনের পরণে ছিল আকাশি শার্ট আর জিন্স। দুজনেই ভোজন রসিক হিসেবেই পরিচয় দেন নায়িকা। এই ছবি শেয়ার করে স্বস্তিকা ক্যাপশনে লিখেছেন, ‘ইট গুড, ফিল গুড’। ট্রিটের জন্য ধন্যবাদ জানিয়েছেন শোভনকে। অবশ্য দুই তারকাকে এক ফ্রেমে দেখতে পেয়ে এই জুটির অনুগামীরা ভালোবাসা জানিয়েছেন।

১০ বছরেরও বেশি সময় ধরে টেলিইন্ডাস্ট্রিতে রয়েছেন স্বস্তিকা। সিনেমা আর ধারাবাহিক দুইতেই সাবলীল ভাবে অভিনয় করেছেন স্বস্তিকা। সম্প্রতি শেষ হয়েছে তাঁর ‘কী কর বলব তোমায়’ ধারাবাহিক। ইন্ডাস্ট্রিতে ৬টির বেশি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা। এই ধারাবাহিক শেষ হতে আর কোনো ধারাবাহিক আর সিনেমাতে অভিনয় করছেননা। কিছুদিনের ব্রেক নিচ্ছেন অভিনেত্রী। তবে নানান বিজ্ঞাপনের শ্যুট করছেন স্বস্তিকা।আর শোভন ও এই মুহূর্তে স্টার জলসার গানের নতুন রিয়ালিটি শো সুপার সিঙ্গার তৃতীয় সিজন নিয়ে ব্যস্ত।

Related Articles

Back to top button