বিনোদন

Short Film: স্ত্রীকে ছেড়ে বান্ধবীর সাথে ভরপুর রোমান্স করলেন যুবক, গোপনে উপভোগ করুন এই শর্ট ফিল্ম

বিনোদনপ্রেমীরা বর্তমানে বেড সিনে ভরপুর সিনেমাগুলি উপভোগ করতে বেশ পছন্দ করছেন।

Advertisement

Advertisement

কয়েকদিন আগে সত্য ঘটনা অবলম্বনে এমন একটি সংক্ষিপ্ত সিনেমা ইউটিউবে আপলোড করা হয়েছে, যেটি দেখতে হলে অবশ্যই আপনাকে প্রাইভেসি খুঁজে নিতে হবে। কারণ, এই ওয়েব সিরিজের প্রতিটি মুহূর্তে রয়েছে ঘাম ঝরানো দৃশ্য। যা আপনাকে প্রতি মুহূর্তে উত্তেজিত করে তুলবে। ফলে কখনোই পরিবারের সামনে বসে এই সংক্ষিপ্ত সিনেমাটি উপভোগ করার দুঃসাহস করবেন না।

Advertisement

তবে ভাইরাল এই শর্ট ফিল্ম সম্পর্কে আলোকপাত করার পূর্বে আমরা আপনাদের বলি, ডিজিটাল মিডিয়ার এই যুগে সাহসী সিনেমা এবং সাহসী ওয়েব সিরিজ ভালোবাসার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের কাছে। যেখানে কয়েক বছর আগে বিনোদন মানেই ছিল বলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা, সেখানে আজ প্রতিদিন নিত্য নতুন প্ল্যাটফর্ম থেকে রিলিজ করা হচ্ছে একের পর এক সাহসী শর্ট ফিল্ম।

Advertisement

Advertisement

শুরুর দিকে এই সমস্ত সংক্ষিপ্ত সিনেমার কয়েকটি সাহসী দৃশ্য থাকলেও বর্তমানে নির্লজ্জতার সীমা ছাড়িয়েছে প্রত্যেকটি সংক্ষিপ্ত সিনেমা। কারণ, বিনোদনপ্রেমীরা বর্তমানে বেড সিনে ভরপুর সিনেমাগুলি উপভোগ করতে বেশ পছন্দ করছেন। ফলে প্রতিমুহূর্তে বিভিন্ন ডিজিটাল প্লাটফর্ম থেকে রিলিজ করা হচ্ছে একের পর এক সাহসী সিনেমা।

কয়েকদিন আগে ইউটিউবের একটি চ্যানেল থেকে শেয়ার করা হয়েছে সত্য ঘটনা অবলম্বনে নির্মিত একটি শর্ট ফিল্ম। যে শর্ট ফিল্মের কাহিনীটি নির্মিত হয়েছে স্বামী-স্ত্রীর সম্পর্কের উপর ভিত্তি করে। স্ত্রীর কাছে গুরুত্ব না পেয়ে কিভাবে স্বামী নিজের বান্ধবীর সাথে ঘনিষ্ঠ সম্পর্কে জড়িয়ে পড়েন, তা দেখানো হয়েছে এই সংক্ষিপ্ত সিনেমায়। তবে এখানেই শেষ না, এর আসল চমকপ্রদ কাহিনী উপভোগ করতে হলে ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে এই সিনেমাটি। রইল লিংক-